নিউজরাশিফল

১ নভেম্বর থেকে ৭ নভেম্বর ২০২০, এই সপ্তাহটি আপনার কেমন যাবে? দেখেনিন সাপ্তাহিক রাশিফল প্রকাশ!

নিজস্ব প্রতিবেদন :-জীবনে সফলতা জন্য অবশ্যই দরকার সততা । কিন্তু সততার পাশাপাশি আপনার একটু জেনে রাখা দরকার যে আগামী সময় আগামী দিন কেমন কাটছে চলেছে । এবং এই আগামী সময় সম্পর্কে একটা ধারণা করা যায় রাশিফল থেকে । গোটা সপ্তাহ আপনার কেমন কাটতে চলেছে তা জানা যায় আপনার সাপ্তাহিক রাশিফল থেকে। এই মুহূর্তে আমি সেই সমস্ত রাশির কথাই বলতে চলেছি এবং বলতে চলেছি তাদের সপ্তাহিক ফল ।

মেষ রাশি:- ঠাকুরের কাজের সাথে যুক্ত থাকার জন্য আপনার মনে আজকের দিনে আনন্দ আসবে । প্রেমে নিঃসঙ্গতা আসতে পারে আপনার জীবনে। সবার সাথে বুঝে শুনে কথা বলুন । স্ত্রীর সাথে আলোচনায় মিলবে অনেকটা সমাধান। সপ্তাহ শেষে আপনার পেটের অসুখ হতে পারে। এর পাশাপাশি চাকরিতে আসতে পারে উন্নতি।

বৃষ রাশি:- প্রেম নিয়ে বাড়িতে বিবাদ দেখা দিতে পারে । লটারি অন্য কোন ক্ষেত্রে ফটকা টাকা উপার্জন করতে পারেন আপনি। বাবা-মা এর ভ্রমণের যোগ রয়েছে। শত্রু ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একবার ভালো মতন ভাবুন । কাজের জন্য বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে প্রবল ।

মিথুন রাশি:- সপ্তাহের প্রথম দিকে আপনার কাজের চাপ অত্যাধিক থাকবে। অতিরিক্ত কথা সংসারে বিপদ ডেকে আনতে পারে । সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে। এর পাশাপাশি ভালো কোন কাজের সুযোগ আসবে । মায়ের কাছ থেকে সম্পত্তি পাবার আশা রয়েছে প্রচুর পরিমাণে ।

কর্কট রাশি:- সপ্তাহের প্রথমে নতুন ব্যবসায় আগ্রহ বাড়তে পারে। শরীরের জন্য খরচ বেড়ে যাওয়ার যোগ রয়েছে। বাড়িতে কোনও গুরু জনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে অশআন্তি। অফিসে সুনাম বাড়তে পারে।

সিংহ রাশি:- আর্থিক চাপের জন্য সংসারে অশান্তি। গুরু জনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার। প্রতিবেশীর জন্য সামাজিক বদনাম আসতে পারে। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বাড়বে। সকলে মিলে দূরে বেড়াতে যাওয়ার আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। রাস্তাঘাটে কোনও দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান।

কন্যারাশি:- সপ্তাহের প্রথম দিকে দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য স্বামী-স্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না। তবে সপ্তাহের শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ রয়েছে। । ঈশ্বরের চিন্তায় মনোনিবেশ করার ইচ্ছা থাকবে। আর্থিক খরচ বৃদ্ধি পেতে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে।

তুলা রাশি:- শরীর নিয়ে সমস্যার জন্য অফিসে ক্ষতি হতে পারে। গুরু জনের সঙ্গে আর্থিক বিষয়ে অশান্তি বাড়তে পারে। প্রিয় জনের থেকে আঘাত পেয়ে মানসিক কষ্ট পেতে পারেন। বাবা-মায়ের সঙ্গে অশান্তিতে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচ নিয়ে চিন্তা। শরীরের কোনও ক্ষত নিয়ে চিকিৎসার খরচ বাড়বে।

বৃশ্চিক রাশি:- সপ্তাহের প্রথম দিকে গুরুজনদের নিয়ে আশঙ্কা থাকবে । ব্যবসায় ভালো কাজ আসতে পারে । তবে কাজের চাপ থাকবে অত্যাধিক । সপ্তাহ শেষে পেটের রোগ বাড়ার সম্ভাবনা রয়েছে। তার পাশাপাশি সন্তানের সাথে মনোমালিন্য হতে পারে বাবার শরীর নিয়ে চিন্তিত থাকবেন ।তার পাশাপাশি সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে ।

ধনু রাশি:- সপ্তাহের প্রথম দিকে আপনার ভালো যাবে । তবে বাড়িতে আপনার শত্রুর জন্য বেশ কিছুটা পরিমাণ অশান্তি হবে । আর বাড়তি আয় করতে গিয়ে পড়বেন বিপদের মুখে এর পাশাপাশি শরীর নিয়ে আপনাকে বেশ চিন্তিত থাকতে দেখা যাবে । সপ্তাহের শেষের দিকে সংসারে নতুন কেউ আসায় দায়িত্ব বাড়বে। প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদ। মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে ।

মকর রাশি :- অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা আসতে পারে। শরীরে সমস্যার জন্য ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে অশান্তি।

মীন রাশি :- বাড়তি কাজের জন্য আপনাকে দুশ্চিন্তায় থাকতে হবে সপ্তাহ জুড়ে । পরিবারে আসতে পারে বিবাদ। এর পাশাপাশি আত্মীয়-স্বজনদের সাথে দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা হতে পারে । কোনও পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের আশঙ্কা। পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলায় চিন্তা বাড়বে। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরিরের দিকে নজর দিন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button