নিউজপলিটিক্স

‘তৃনমুল একটি দায়িত্বশীল ও শান্তি শৃঙ্খলাপরায়ণ দল হিসেবে সদা প্রচেষ্ট’- মত ফিরহাদ হাকিমের!

Advertisement

নিজস্ব সংবাদদাতা: ৪ অক্টোবর বিজেপি নেতা ও কাউন্সিলর মনীশ শুক্লাকে হ-ত্যা করার অ-ভিযোগ উঠেছে বিজেপির পক্ষ থেকে। এর পর থেকেই এক সপ্তাহ ধরে টিটাগর-ব্যারাকপুর এলাকা, রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী তৃণমূল কংগ্রেস ও বিজেপি দলের প্রতিবাদ সমাবেশের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।-

Advertisement

রাজ্যের নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম ও খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের নেতৃত্বে তৃণমূল সমর্থকরা মঙ্গলবার একটি মিছিল করেন। এলাকায় শান্তি ফিরিয়ে আনতে টিটাগড় পৌরসভা থেকে ব্যারাকপুর চিরিয়া মোড় পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার পথ হেঁটে মিছিল করেছেন।

Advertisement

জনসভায় বক্তব্যে হাকিম বলেছিলেন: “অর্জুন সিং ব্রিগেড ব্যারাকপুর এলাকায় সন্ত্রাসের রাজত্ব চালিয়েছে, লোকজন ভীত। এই সমাবেশ শান্তি পুনরুদ্ধারের আমাদের প্রচেষ্টার অংশ।”

Advertisement

তৃণমূল মন্ত্রী আরো বলেছেন, “শুক্লা একজন উঠতি রাজনীতিবিদ ছিলেন, যিনি চাপে পড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন।” তিনি জানান “মনীশ 2019 সালের লোকসভা ভোটে দীনেশ ত্রিবেদীর হয়ে প্রচার করেছিলেন। চাপের মুখে, তাঁর ইচ্ছার বি-রু-দ্ধে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। এই হত্যার পর এই এলাকায় স-ন্ত্রা-স বেড়েছে। সিআইডি মামলাটি ত-দ-ন্ত করছে। এটি ইতিমধ্যে কিছু লোককে গ্রেপ্তার করেছে। শিগগিরই মাস্টারমাইন্ডকে গ্রে-প্তা-র করা হবে,”

Advertisement

বিজেপি নেতা অর্জুন সিং, তৃণমূলের এই কর্মসূচিকে “একটি বিজয় সমাবেশ” বলেছেন। তিনি দাবি করেন, “তারা (টিএমসি) জনগণের কাছ থেকে উপযুক্ত উত্তর পাবে। সিবিআই তদন্তের দাবিতে আমরা 16 ই অক্টোবর একটি হল্লা বল প্রচার শুরু করব। ”

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button