নিউজ

‘টানা চার বছর ধরে নিজের মেয়ের শরীর ভোগ করে আসছে বাবা’, মা বাধা দিতে পেলে জুটতো মার!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-নারী নি-র্যা-তন ও নারী সুরক্ষা এই কথা দুটি দুটি শেষ কয়েক বছরে যেন মাথাচাড়া দিয়ে উঠেছে দেশজুড়ে। একের পর এক সংবাদপত্রে আমরা দেখি থাকি নারী নির্যাতন বা বধূ নির্যা-ত-ন ঘটনা । প্রতিবাদে গর্জে ওঠে মানুষ । দেশজুড়ে উত্তাল হয় প্রতিবাদের সুর । কিন্তু তাতে কোনো প্রভাব পড়ে না অপরাধীদের মধ্যে।

Advertisement

তারা রীতিমতো বহাল তবিয়তে চালিয়ে যায় এইসব পাশবিক লক্কার জনক ঘটনা । ফের আরও একবার আপনাদের সামনে তুলে ধরতে চলেছি নারী নির্যাতনের কথা । তবে এবারের অভিযুক্ত অপরাধী বাড়ির বাইরের কেউ নয় বরং বাড়ির ভেতরে এবং তিনি একজন বাবা ।

Advertisement

এই মুহূর্তে গোটা দেশ উত্তাল উত্তরপ্রদেশের গণধর্ষণকাণ্ডে ঠিক তখনই ওই উত্তর প্রদেশ থেকে উঠে এলো আরো এক নারী নির্যাতনের অভিযোগ । হাথরস গণধ-র্ষ-ণ কান্ড নিয়ে উত্তাল দেশ, দেশের রাজনীতি । তার মধ্যেও রোজই একাধিক ধর্ষণের ঘটনা ঘটে চলেছে উত্তরপ্রদেশে । ঘটনাটি ঘটেছে শনিবার কিন্তু প্রকাশ্যে আসে রবিবার ।

Advertisement

এক ১৬ বছরের নাবালিকা পুলিশকে ফোন করে জানান যে তার বাবা গত চার বছর ধরে তার ওপর শারীরিক অ-ত্যা-চার চালিয়ে যাচ্ছে। তার মা এই ব্যাপারে অবগত । কিন্তু মা বাধা দিতে গেলে জুটতো মার । অবশেষে সাহস সঞ্চয় করে পুলিশকে জানান ওই নাবালিকা । ঘটনাস্থলে পৌঁছে পুলিশ এবং অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানানো হয়েছে অভিযুক্ত মারাত্মকভাবে ড্রাগের নেশায় আসক্ত।

Advertisement

পুলিশ ইন্সপেক্টর মনোজ চৌধুরি জানান, অভিযুক্তকে গ্রে-ফতা-র করা হয়েছে এবং ঘটনার ত-দ-ন্তে নেমেছে পুলিশ । ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে । তবে ঠিক কবে থামবে এই নরকীয় অ-ত্যাচা-র নারীদের উপর তা সত্যিই আমাদের কারোরই জানানো নেই । শুধু জানা আছে যে থামাতেই হবে ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button