নিউজভিডিও

মুখে মাস্ক, লাল শাড়ি ! বিসর্জনে বেরিয়ে রাস্তাতেই তুমুল ধুনুচি নাচ শুরু জনপ্রিয় টলি অভিনেত্রীর ! ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজা। কিন্তু এবারের পুজো অন্যান্য বারের তুলনায় সম্পূর্ণ আলাদা রকম ভাবে হয়েছে। কেন হয়েছে তার কারণ আমাদের সকলের জানা ।সমস্ত রকম স্বাস্থ্যসচেতন বিধি মেনেই রাস্তায় দেখা গিয়েছিল বেশ কিছু মানুষের আনাগোনা। তবে অন্যান্য বছরের তুলনায় রাস্তায় দেখা মেলেনি মানুষের ঢল ।

দেখা যায়নি দুর্গাপুজো আমেজের সেই পুরনো উচ্ছ্বাস ।অনেকে আবার ঘর থেকে বের হইনি। কিন্তু এসবের পরেও ছোট করে হলেও হয়েছে বাঙালি শ্রেষ্ঠ পুজো ।বাঙালি বরণ করে নিয়েছে মাকে।এই দুর্গাপুজোর সবথেকে উল্লেখযোগ্য দুটি বৈশিষ্ট্য হলো ধুনুচি নাচ এবং সিঁদুরখেলা। পাড়ার মণ্ডপে মণ্ডপে বাড়ির মা কাকিমা ভাই দের দেখতে পাওয়া যায় ধুনুচি নাচ এ অংশগ্রহণ করতে ।

এর পাশাপাশি বাড়ির মা কাকিমা দিদিরা বিদায় বেলা তে মেতে ওঠেন সিঁদুর খেলা তে । কিন্তু এবারে তার চিত্রটা ছিল সম্পূর্ণ আলাদা। সবকিছুর মধ্যে যেন বাধা হয়ে দাঁড়িয়েছে এই অতি মারি ।তবুও বাঙালির শ্রেষ্ঠ পুজো বলে কথা। তাই নিজেকে আটকে রাখতে পারেনি ঘরে অনেকেই ।নেমে পড়েছেন স্বাস্থ্যসচেতন মেনে রাস্তায়।

ঠিক সেরকমই রাস্তায় ধুনুচি নাচে কোমর দোলাতে দেখা গেল বাংলা জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা কে । টেলিভিশনের ওয়েব সিরিজ এর পাশাপাশি হিন্দি এবং তামিল বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে তাকে দেখা গেল একদম ঘরোয়া ভাবে। পরনে লাল শাড়ি মুখে মাস্ক আর তাতেই মেতে উঠলেন মাঝরাস্তায় ধুনুচি নাচ এর সাথে।

সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল । যদিও তিনি একা ছিলেন না । তার পাশে ছিল তার পরিবার । তবে এই ধরনের ভিডিও দেখে রীতিমতো খুশি তার অনুগামীরা ।ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছেন অনেকে ।এসেছে প্রচুর মন্তব্য সংখ্যা ও । আপনি যদি এখনও পর্যন্ত সেই ভিডিও টি না দেখে থাকেন তাহলে একবার গিয়ে দেখে আসুন সেই ভিডিও ।

https://www.instagram.com/p/CG4juNGAO29/?utm_source=ig_web_copy_link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button