নিউজ

শ্রাবন্তীর তৃতীয় সংসারেও ভা’ঙ্গনের মাঝেই শ্রাবন্তীর ছেলের পোস্ট ‘আসছে বড় খবর’, ভাইরাল ছেলের পোস্ট!

নিজস্ব প্রতিবেদন :-“অবশেষে জানা গেলো রোশন আর শ্রাবন্তীর সম্পর্কের আসল তথ্য । বিস্ফোরক তথ্য তুলে ধরলো শ্রাবন্তীর ছেলে ঝিনুক । বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী নাম হল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চ্যাম্পিয়ন সিনেমা দিয়ে শুরু করেছিলেন তিনি তাঁর অভিনয় জগত । তারপর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক নতুন নতুন ছবি দিয়ে রীতিমত জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন।

শুধুমাত্র ভারত নয় ভারতের বাইরে বাংলাদেশ ও তার রয়েছে অনুগামী ।তবে ১৬ বয়সে পরিচালক রাজীব বিস্বাস এর সাথে বিয়ে হয়ে যায় তার । জন্ম নেয় প্রথম পুত্র ঝিনুক । বছর ঘুরতে না ঘুরতেই শুরু হয় মনোমালিন্য ঝগড়া-বিবাদ তারপরে দীর্ঘদিন দুজন আলাদা থাকা ।

দীর্ঘদিন দুজন আলাদা থাকার পর অবশেষে ২০১৬ তে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব এবং শ্রাবন্তীর । তারপরে মডেল কিষান বিরাজ সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সে সম্পর্কও । ফের ২০১৯ এর প্রথমদিকে শোনা যাচ্ছিল তৃতীয় সম্পর্কের কথা। এবং ঠিক সেই মতন এপ্রিল মাসে বিয়ে করে ফেলেন শ্রাবন্তী রোশন সিং কে । যদিও তার জন্য তাকে পড়তে হয়েছিলো সমালোচনার মুখে ।এবার শোনা যাচ্ছে সেই প্রেমেও নাকি পড়তে চলেছে ভাঙ্গন ।

গত ১৩ আগস্ট শ্রাবন্তী এবং রোশন একসাথে জন্মদিন ছিল ।একই দিনে জন্মগ্রহণ করেছেন তারা ।এর পাশাপাশি তার পরের দিন তার ছেলে ঝিনুকের জন্মদিন । তাই তিনজন মিলে বেশ ভালো ছুটির কাটিয়েছেন বাইরে । এর পাশাপাশি তাদের বিবাহ বার্ষিকী তে বড় সড়ো অনুষ্ঠান করার কথা ছিল । কিন্তু করোনার জন্য টা সম্ভব হয় নি । কিন্তু কি এমন হলো যাতে ভাঙতে চলেছে তৃতীয় সম্পর্ক? উদ্বিগ্ন টলিপাড়ার সক্কল , তার সাথে অনুগামীরাও ।

এ ব্যাপারে সাংবাদিকদের জানান যে ” একথা সত্য যে তারা বেশ কিছুদিন যাবৎ আর একসাথে থাকেনা। তবে এই সম্পর্ক নিয়ে তিনি আর বেশি কিছু মন্তব্য করতে চান না । কারণ অতীতে সম্পর্কে তিনি সম্মান করেন । সম্প্রতি রোশনের সাথে শ্রাবন্তীর কোন ছবি দেখা না গেলেও শ্রাবন্তীর ছেলে ঝিনুকের একটি পোস্ট রীতিমতো সমালোচনাকে আরো মাত্রা দিয়েছে।।

সম্প্রতি বেশ কয়েক বছরের পুরোনো একটি ছবি তার ছেলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন something big coming up ” অর্থাৎ নতুন কিছু আসছে তার পাশেই একটি মিউজিক প্রোডাকশন এর ভিডিও দিয়েছেন.। তাহলে কি নতুন কোনো গল্প রয়েছে এই গুঞ্জনের পিছনে? নাকি এই সমালোচনাকে সাময়িকভাবে ঢাকা দিতে এরকম পদক্ষেপ নিচ্ছে ঝিনুক ? প্রশ্ন একাংশের ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button