নিউজ

“বাঘ বুড়ো হয়ে গেলেও বাঘই থাকে”- রীতিমতো উড়ে গিয়ে দুর্দান্ত কায়দায় ক্যাচ লুপলেন ধোনি, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-ক্রিকেট জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম হল মহেন্দ্র সিং ধোনি । একথা সত্য কারণ তিনি তার জীবনের পুরোটাই সঁপে দিয়েছেন ক্রিকেটের উপর । ক্রিকেটও তাকে করেনি নিরাশা । ফলস্বরূপ দিয়েছে লক্ষ লক্ষ দর্শকের ভালোবাসা এবং অটুট বিশ্বাস। কিছুদিন আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর এর কথা ঘোষণা করেন মাহিন্দ্র সিং ধোনি । তারপর থেকেই ক্রিকেটপ্রেমীদের মনে নেমে আসে দুঃখের ছা-য়া ।

Advertisement

পরবর্তী মুহূর্তে এটা ভেবে এটা ভেবে কিছুটা হলেও খুশি হওয়া যায় যে আইপিএলে আবার ব্যাট হাতে দেখা যাবে ক্যাপ্টেন কুল কে । কিন্তু প্রশ্ন ছিল অনেকের আগের মতন দুর্ধর্ষ ফর্মে থাকতে পারবেন কি মহেন্দ্র সিং ধোনি ?

Advertisement

বছর খানেক আগে তার আগে তার একটি জীবনীমূলক সিনেমা বেরিয়েছিল । যার নাম এমএস ধোনি । যেখানে দেখানো হয়েছিল যে ছোটবেলা থেকে কিভাবে ধোনি নিজেকে সঁপে দিয়েছেন ক্রিকেটের জন্য । বেশ কিছুদিন আগে শুরু হয়েছে ভারতের জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল । কিন্তু ভারতের কোরোনা পরিস্থিতি উদ্বেগজনক থাকার কারণে এই আইপিএল ভারতের বাইরে আয়োজন করতে হয়েছে । তেমন আর জাঁকজমক নেই, মাঠে দর্শক নেই কিন্তু ঘরে বসে প্রত্যেকে আইপিএল উপভোগ করছেন। এবার সেই আইপিএলে আরো একবার দুর্ধর্ষ ক্যাচ নিয়ে তাকে লাগিয়ে দিলেন সবার প্রিয় মহেন্দ্র সিং ধোনি।

Advertisement

বুধবার কলকাতা নাইট রাইডার্স এর সাথে মুখোমুখি হন চেন্নাই সুপার কিংস । ডোয়েন ব্র্যাভোর বলে কলকাতা নাইটা রাইডার্সের শিবম মাভির ক্যাচ অবিশ্বাস্য ক্ষিপ্রতায় তালুবন্দি করেন ধোনি। ব্র্যাভোর বল মাভির ব্যাটের কানা ছুঁয়ে উড়ে যাচ্ছিল প্রথম স্লিপের দিকে। ডানদিকে ঝাঁপিয়েও বলকে তালুবন্দি করতে পারেননি ধোনি।

Advertisement

রান আটকানোর জন্য এমনিতেই তিনি ডানহাতের গ্লাভস খুলে নিয়েছিলেন। পরেছিলেন শুধু ইনার গ্লাভস। তাঁর ডানহাতে বল লেগে ফের ওপরে উঠে যায়। ধোনিও হাল ছাড়েননি। চার কদম দৌড়ে শরীর ভাসিয়ে দেন শূন্যে। বল মাটিতে পড়ার আগেই বাজপাখির মতো ছোঁ মেরে দুহাতে বল তালুবন্দি করেন তিনি।

Advertisement

সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তের মধ্যে রয়েছে ভাইরাল । কোথাও যেন এই ভিডিওটি আরো একবার প্রমান করলো যে এখনো তার উইকেট কিপিং এ ধরেনি বিন্দুমাত্র মরচে । যদিও ম্যাচটি জিতে যায় কেকেআর , তবুও এই ধরনের দুর্ধর্ষ কাজের প্রশংসায় পঞ্চমুখ নেটজনতার ।

Advertisement

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button