নিউজভিডিও

অভিনেতা ভিক্টর ব্যানার্জির স্ত্রীকে চেনেন? তার এই লুক দেখলে অবাক হবেন, রইলো ভিডিও সহ তার ছবি!

নিজস্ব প্রতিবেদন:-বাংলার অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যারা আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন। ঠিক তেমনই একজন উজ্জ্বল নক্ষত্রের নাম হল ভিক্টর ব্যানার্জি । যার আসল নাম হল পার্থসারথি চট্টোপাধ্যায় । জন্মগ্রহণ করেন তিনি কলকাতাতে।

এবং পরবর্তীকালে পা রাখেন অভিনয় জগতে। আর তারপরেই ঘটে বিপ্লব। সেই সময় অর্থাৎ আশির দশকের থেকে ৯০ দশকের মধ্যে বাংলার অভিনয় জগত কে সবার সামনে তুলে ধরেছিলেন যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী তাদের মধ্যে ভিক্টর বন্দ্যোপাধ্যায় অন্যতম ।

তিনি শিলং থেকে স্কুল পাশ করেন। পরে সেন্ট জেভিয়ার্স কলেজ, কলকাতা থেকে স্নাতক ডিগ্রী লাভ করেন এবং যাদবপুর বিশ্ববিদ্যালয়থেকে সাহিত্যে স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। পরবর্তীতে তিনি ডাবলিনের ট্রিনিটি কলেজ থেকে বৃত্তি লাভ করেন। সেখানে তিনি গীতিনাট্যে যুক্ত হন । ভিক্টর বন্দোপাধ্যায় বা ভিক্টর বানার্জি একজন ভারতীয় অভিনেতা যিনি একাধারে ইংরেজি ভাষা, হিন্দি ভাষা, বাংলা ভাষা এবং অসমীয়া ভাষায়অভিনয় করেছেন।

তবে অনেক অনুগামীদের জানার আগ্রহ যে ভিক্টর ব্যানার্জীর ব্যক্তিগত জীবন কেমন । অর্থাৎ তার পুত্র সন্তান , স্ত্রী সম্পর্কে ইত্যাদি ইত্যাদি । অনেকেই হয়তো জানেন কিন্তু অনেকেই জানেননা । যারা জানেননা তাদের উদ্দেশ্যে বলি ভিক্টর ব্যানার্জীর স্ত্রীর নাম হলো মায়া ব্যানার্জি । তবে অভিনয় জগতে মায়া ব্যানার্জির কোন নাম নেই ।সাধারণ গৃহবধু তিনি। যদিও পরবর্তীকালে অভিনয় করার এক বড় সুযোগ এসেছিল মায়াদেবীর কাছে ।কিন্তু অভিনয় থেকে তিনি দূরে থাকতে চেয়েছেন তাই সেই সুযোগ তিনি গ্রহণ করেননি’

শুধুমাত্র যে গৃহবধূর তা কিন্তু নয়। এর পাশাপাশি মায়াদেবী একজন ভালো মোটিভেশনাল স্পিকার। তার সাথে সাথে বিভিন্ন সমাজসেবামূলক কাজে নিযুক্ত থাকেন। দুটি ভিন্ন পথের মানুষ একই সংসারে বসবাস করে। ভিক্টর ব্যানার্জি কে এখন সচরাচর বড় পর্দাতে দেখা না গেলেও তিনি আজও চির স্মরণীয় আমাদের মনে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button