নিউজভিডিও

রচনা ব্যানার্জির স্বামীকে চেনেন? তার এই লুক দেখলে অবাক হবেন, রইলো রচনার ছেলে সহ তার স্বামীর ছবি ও ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-বাংলা অভিনয় জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম হল রচনা ব্যানার্জি। আমাদের ছোটবেলা জুড়ে রয়েছেন তিনি । বাংলা অভিনয় জগতেকে তিনি দিয়েছেন একের পর এক নিত্য নতুন উপহার । শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছেন লক্ষ লক্ষ দর্শকের মন । তার পাশাপাশি বাংলা ইন্ডাস্ট্রিকে তুলে ধরেছেন সবার সামনে। যে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা বাংলা ইন্ডাস্ট্রি এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তাদের মধ্যে রচনা ব্যানার্জি অন্যতম ।

সম্প্রতি তাকে বড় পর্দার কোন ছবিতে দেখা না গেলেও জি বাংলায় অনুষ্ঠিত হওয়া দিদি নাম্বার ওয়ানে সঞ্চালক হিসেবে নিয়মিত কয়েক বছর ধরে দেখা যাচ্ছে তাকে । এবং এই রিয়েলিটি শো টি যথেষ্ট জনপ্রিয়। তার সাথে সাথে জনপ্রিয় রচনা ব্যানার্জীর।

১৯৭৮ সালের ২ রা অক্টোবর কলকাতায় জন্মগ্রহণ করেন তিনি। তার আসল নাম ঝুমঝুম ব্যানার্জি । বাবার নাম রবীন্দ্রনাথ ব্যানার্জি। ২০০৪ সালে বিয়ে করেন সিদ্ধার্থ ব্যানার্জি কে । যদিও ২০০৫ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। এবং পরবর্তীকালে ২০০৭ সালে তিনি বিয়ে করেন প্রবাল বাসু কে। আর জন্ম নেয় তাদের ছোট্ট পুত্র সন্তান। তার পুত্র সন্তানের নাম প্রনিল বাসু।

এই সমস্ত তথ্য হয়তো আমাদের অনেকের জানা ছিল না। আবার হয়তো অনেকের জানা ছিল। তবে সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে একগুচ্ছ ছবি নিয়ে উপস্থিত হয়েছেন সেই ভিডিওর সঞ্চালক । সেখানে দেখা যাচ্ছে রচনা ব্যানার্জি বিভিন্ন মেজাজে। কখনো বাবার সাথে ,কখনো বরের সাথে, কখনো আবার পুরো পরিবারের সাথে আনন্দের দিন কাটাচ্ছেন তিনি । তার পুরনো দিনের স্মৃতি রীতিমতো চাঙ্গা করে তুলে ধরা হচ্ছে অনুগামীদের মাঝে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button