নিউজ

পূর্ব মেদিনীপুরে দাঁড়িয়ে জনসমক্ষে শুভেন্দু অধিকারীকে চরম অপমান ফিরহাদ হাকিমের!

নিজস্ব প্রতিবেদন:-সামনে বিধানসভার ভোট । আর মাত্র হাতে গোনা কয়েকটা মাস ।তারপর এই হতে চলেছে হাড্ডাহাড্ডি লড়াই। কে আসবে বাংলার ক্ষমতায় কে হবে এই বাংলার শাসক দল তা নিয়ে রয়েছে অনেক প্রশ্ন। এরই মাঝে রাজনৈতিক মহল গুলির প্রস্তুতি চোখে পড়ার মতন ।বেড়েছে মিটিং-মিছিলের সংখ্যা । কোথাও আবার হয়েছে রদবদল ।পাল্টেছে রং। কোথাও কোথাও আবার এসেছে জল্পনা।

তবে এসবের মাঝেও প্রস্তুতি কিন্তু থেকেছে অব্যাহত। লক্ষ্য একটাই বাংলা ।যেনতেন প্রকারে হোক বাংলায় ক্ষমতায় আসতে হবে।পূর্ব মেদিনীপুরের তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী কে নিয়ে জল্পনা কথা আমরা ইতিমধ্যে সকলেই জানি । অনেকের মতে অরাজনৈতিক ব্যানারে তিনি সভা মিটিং মিছিল করেন এখন ।সেখানে থাকে না তৃণমূল সরকারের কোন পতাকা বা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ।

তাহলে কি শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করার কোন পরিকল্পনা করছেন ? প্রশ্ন অনেকের । যদিও তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছিল যে শুভেন্দু অধিকারী হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগামী । তবে সম্প্রতি যা ঘটনা দেখা গেল তা ফের আরও একবার সে জল্পনাকে উসকে দিল।

দীঘায় ঐদিন একটি সভা থেকে শুভেন্দু অধিকারী বলেন যে ‘একক শক্তি দিয়ে কোনও কাজ কেউ করতে পারেন না। স্বামী বিবেকানন্দ এটা বলেছিলেন। স্বামী বিবেকানন্দ বলেছিলেন আমি, আমি করা হল সর্বনাশের মূল।’ তারপর এই সেই বক্তব্য নিয়ে শুরু হয় জল্পনা ।এই বক্তব্যের মাধ্যমে তিনি কাকে ইঙ্গিত করলেন? তাহলে কি তিনি কোন একধারে ইঙ্গিত করলেন অভিষেক ব্যানার্জি কে? প্রশ্ন অনেকের ।

তবে তাঁর এই বক্তব্যকে ঘিরে তারই দলের এক নেতা তাকে দিলেন পাল্টা জবাব । তৃণমূল নেতা ফিরহাদ হাকিম তাঁর এই বক্তব্যকে কি যে বলেন যে ‘পথ ভাবে আমি দেব, রথ ভাবে…… হাসেন অন্তর্যামী।’ ফিরহাদের এহেন জবাবে নতুন করে জল্পনা শুরু হয়েছে, তবে কি প্রকাশ্যে শুভেন্দুকে ঝেড়ে ফেলার প্রক্রিয়া শুরু করল তৃণমূল প্রশ্ন রাজনৈতিক মহলের একাংশের ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button