নিউজ

‘একুশের মে মাসেই বিসর্জন হবে দিদির, নবান্ন থেকে গঙ্গায় যাবেন তিনি’ – মমতাকে কটাক্ষ দিলীপ ঘোষের!

নিজস্ব প্রতিবেদন:-ভোট যতই এগিয়ে আসবেন ততো বাড়বে রাজনৈতিক দলের যুদ্ধ বলা বাহুল্য কটাক্ষ যু-দ্ধ। এ মনটা খুব স্বাভাবিক । সেরকমই বেশ কিছুদিন আগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কে দেখা গিয়েছিল তৃণমূলের বিরুদ্ধে সরব হতে । তিনি বলেছিলেন যে তৃণমূলের দলের মধ্যে রাষ্ট্রদ্রোহিতা সবসময় কাজ করে। তবে ভোটের প্রাক্কালে আরো একবার তৃণমূলকে একহাত নিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

ভোট এর ঘন্টা বেজে গেছে । আর মাত্র হাতে গোনা কয়েকটা মাস । তারপর এই বাংলা জুড়ে হতে চলেছে হাড্ডাহাড্ডি লড়াই । এমতাবস্থায় বিভিন্ন নেতা-মন্ত্রীরা বিভিন্ন জায়গায় সভা মিটিং-মিছিল করছেন মূলত মানুষদেরকে আশ্বস্ত করার জন্য এবং আগামী দিনে মানুষ যাতে তাদেরকে নির্বাচিত করে এই বাংলায় আনেন তার একটি প্রয়াস মাত্র । ঠিক সেরকমই পূর্ব মেদিনীপুরের বেশ কয়েকটি অঞ্চলে বিক্ষিপ্ত ভাবে সভা করেছিলেন বুধবার দিন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । এবং সেখান থেকেই তিনি নিশানা করলেন শাসক দলকে।

পূর্ব মেদিনীপুরের সভা থেকে দিলীপ ঘোষ বলেন যে তৃণমূল দলের যারা কর্মী তার অধিকাংশই পকেটমার গুন্ডা । কোন ভদ্র পরিবারের মানুষ তৃণমূল করে না। এর পাশাপাশি তিনি বললেন যে লোকসভা নির্বাচনে ৪২ টি আসন পেয়ে মুখ্যমন্ত্রী ভেবেছিলেন প্রধানমন্ত্রী হয়ে যাবেন। কিন্তু ২০২১ এ তার দিন শেষ।

তবে এইসব বক্তব্য এর মাঝে যে বক্তব্য টি সবথেকে নজর কেড়েছে সেটি হল বিসর্জন । অর্থাৎ তিনি ২০২১ এ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে বিসর্জন হয়ে যাওয়ার ঘটনার সাথে তুলনা করেছেন । তিনি বলেন যে আগামী মে মাসে নবান্ন থেকে গঙ্গা যাবেন দিদি। বিসর্জন হবে ওনার । সম্প্রতি এই ধরনের মন্তব্য রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি করেছে রাজনৈতিক মহলে । তবে শুধুমাত্র আগামী সময় বলতে পারে যে কে হতে পারে বাংলার মুখ্যমন্ত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button