নিউজপলিটিক্সপশ্চিমবঙ্গ

‘ভাইপোকে প্রোমোট করতেই শুভেন্দুকে ছাঁটতে চাইছেন দিদি’, ফের বি’স্ফো’র’ক মন্তব্য অধীর চৌধুরীর!

নিজস্ব প্রতিবেদন:– ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে নিজেদের সংগঠন মজবুত এর পথে হাঁটছে সব রাজনৈতিক দলই। শুধুমাত্র বিজেপি নয় মমতা সরকারকে ক’টা’ক্ষ করে বক্তব্য রেখেছে কংগ্রেসও। এদিন বহরমপুরে বসে ২০২১ এর বিধানসভা নির্বাচনকে উপলক্ষ করে হুঁ’শি’য়া’রি দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী।

তিনি জানান ‘এ তো কিছুই নয়। এই বি’দ্রো’হ বহুদূর যাবে। আগামীদিনে দিদির পার্টি বাংলায় থাকবে না।’ তৃণমূল সরকারের ব্যক্তিগত রাজনীতি বিষয়েও ক’টা’ক্ষ করেন অধীর বাবু।অধীর চৌধুরী বলেন, বাংলায় তৃণমূলের রাজনৈতিকভাবে শ’ক্তি’বৃদ্ধির পিছনে শুভেন্দু অধিকারীর ভূমিকা উল্লেখযোগ্য।

নন্দীগ্রামের মানুষের অধিকারী পরিবারের প্রতি আস্থা রয়েছে। বামেদের প’ত’ন ও মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্থানের পিছনে সিঙ্গুর ও নন্দীগ্রাম একটা ভূমিকা নিয়েছিল। আর সেই নন্দীগ্রামে সবথেকে বড় ভূমিকায় ছিলেন শুভেন্দু অধিকারী।

তিনি আরো বলেন, ‘এ তো কিছুই নয়,এই বি’দ্রো’হ গড়াবে বহুদূর।আগামীদিনে দিদির পার্টি বাংলায় থাকবে না।’অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘প্রোমোট’ করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে সরিয়ে ফেলতে চাইছেন।মুর্শিদাবাদ জেলায় এসে সাম্প্রদায়িক রাজনীতির নাম করে তাঁরা কংগ্রেসকে দু’র্ব’ল করার চেষ্টা করেছেন।

আজ সবাই হাড়ে হাড়ে টের পারছেন যে তাদের মমতা ‘দিদি’ আসলে কী!এ প্রসঙ্গে বারংবার তাকে বলতে শোনা যায়,যে দিদির দিন শেষ হয়ে গেছে বাংলায়।বামেদের প’ত’ন ঘটেছিল যেমন ভাবে,তেমনি নিজ স্বার্থের জন্য শেষ হবে এই সরকারও এমনটাই মনে করছেন অধীর রঞ্জন চৌধুরী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button