নিউজভিডিও

একদম ছোট উষ্ণ প্যান্টে জনপ্রিয় হিন্দি গানে উ’দ্দাম নাচ ক্রিকেটার চাহালের হবু স্ত্রী ধনশ্রীর, তু’মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রথমেই উল্লেখ্যখেলার মাঠে প্লেয়ারদের পারফরম্যান্স খারাপ হলে, তাদের স্ত্রী বা গার্লফ্রেন্ড দের ট্রল করা নতুন নয়।এবার এরই স্বীকার হলেন যুজবেন্দ্র চাহাল এর বাগদত্তা ধনশ্রী বর্মা।তার উদ্দাম নাচের বিপরীতে গিয়ে ট্রল করা হলো তাকে। তারপর পরিচিতি শুধু যুজবেন্দ্র চাহাল এর বাগদত্তা হিসেবে নয়, তিনি একজন ইউটিউবার এবং অনেক বিশেষ গুণের অধিকারী ও।

সম্প্রতি আইপিএলে আরসিবি শেষ গ্রুপ পর্বের ম্যাচে দিল্লি ক্যাপিটালস এর কাছে হেরে যায়। যদিও তাদের প্লে-অফে খেলার সুযোগ রয়েছে, তবুও আরসিবির এই হার কে অনেকেই মানতে চাইছে না। এর শিকার হলেন ধনশ্রী বর্মা।

এর আগে ঠিক একই রকমভাবে বিরাট কোহলির স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মা কেও প্রায় একই পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল।আরসিবির এই হারের সময় ধনশ্রী র একটি নাচের ভিডিও ভাইরাল হয়। এরই পরিপ্রেক্ষিতে তাকে ট্রল করা হয়।

সমালোচনাকারীদের বক্তব্য অনুযায়ী এই ধরনের নাচের ভিডিও ভাইরাল করার জন্যই যুজবেন্দ্র চাহাল ঠিকঠাক খেলতে পারছেন না এবং আরসিবিকে হারের সম্মুখীন হতে হচ্ছে।ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, দারু বদনাম কর দি গানটিতে ধনশ্রীর নাচের কিছু মুহূর্ত। ভিডিওটি এরই মধ্যে ৫০০০০ ভিউজ এবং ৫০০ লাইক অতিক্রম করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button