নিউজ

“বাংলায় গণতন্ত্র ঝুলে আছে”, বিজেপি কর্মীর ঝু’লন্ত দেহ উদ্ধারের ঘটনায় রেগে গেলেন লকেট!

নিজস্ব প্রতিবেদন :-সামনে ভোট আর ভোটের মুখে এমন বেশ কিছু ঘটনা ঘটে থাকে যা কিনা শ-ক্ত করে সংগঠনের হাতকে। কখনো কখনো আবার করে দুর্বল । ঠিক সেরকমই আরো একটি ঘটনা ঘটল সম্প্রতি নদীয়াতে যে ঘটনার প্রভাব পড়তে পারে শাসকদলের বি-রু-দ্ধে এমনটা মনে করছে অনেকে । যদিও ঘটনাটি এখনো পর্যন্ত বিচারাধীন। তবুও অনেকের মতে এর প্রভাব সরাসরি পড়তে পারে আগামী দিনে শা-স-ক দলের প্রতি ।

রবিবার নদীয়ার কল্যাণী গয়েশপুর এর স্থানীয় একটি গাছে ঝু-ল-ন্ত অবস্থায় উদ্ধার হয় বিজেপি কর্মী বিজয় শীল এর দে-হ । আর তাকে ঘিরেই শুরু হয় চাঞ্চল্য। যদিও ঝু-ল-ন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল বিজয় শীলকে কিন্তু তার পা মাটিতে ঠেকে ছিল ফলে। ফলে এটি নিছক একটি আ-ত্ম-হ-ত্যা নয় এমনটা দাবি করেন বিজেপির বহু কর্মী ।

রান্নার গ্যাস ডেলিভারি কাজ করতো এই বিজয় । তাঁর এই ঝু-ল-ন্ত দেহ উদ্ধার নিয়ে রাজনৈতিক মহলে দেখা গিয়েছে উত্তেজনা ।শুরু হয়েছে কটা-ক্ষ যু-দ্ধ । এর পাশাপাশি আগামী ১৪ ঘণ্টা কল্যাণীতে বন্ধের ডাক দিয়েছে বিজেপি। তার সাথে সমস্ত পুলিশ স্টেশন ঘেরাও করার দাবি করেছে বিজেপি।

তবে এই ধরনের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে রাজ্য সরকারের প্রতি একরাশ ক্ষো-ভ উগরে দিয়েছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় । তুলে ধরেছেন তার মন্তব্য । তিনি বলেছেন “রাজনৈতিক হিং-সা-র ব-লি আরও এক বিজেপির যুব কর্মী। নদীয়া কল্যাণী গয়েশপুরে বিজেপি কর্মী বিজয় শীলের ঝু-ল-ন্ত দেহ উদ্ধার হয়েছে।

পশ্চিমবঙ্গে কী ভাবে গণতন্ত্র ঝু-লে আছে। প্রত্যেকটি জায়গায় একই ভাবে বিজেপি কর্মীদের খু-নে-র ধারা অব্যাহত। আমরা থামবো না, খু-ন হওয়া সমস্ত কর্মীদের ন্যায়বিচার নিশ্চিত করবে বিজেপি।” এখন শুধু দেখার অপেক্ষা যে সাধারণ মানুষ এই ঘটনা কে ক্যামন ভাবে নেই ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button