নিউজ

দুবাইতে গিয়ে হটাৎ দেবের সাথে দেখা দাদা সৌরভ গাঙ্গুলীর, জমিয়ে খাওয়া হলো মধ্যাহ্ন ভোজ, রইলো ছবি!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-লকডাউন এর ফলে কার্যত বন্ধ ছিল টলিপাড়া সমস্ত কাজ । কিন্তু দেশে আনলক পর্ব শুরু হওয়া তে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে টলিপাড়া । ছন্দ ফিরে পাচ্ছে আবার আগের মত সেই সূত্রে জোরকদমে শুরু হয়েছে নতুন সিনেমা তৈরীর কাজ । তাই ইতিমধ্যে বিদেশে পাড়ি দিয়েছেন বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা । বেশ কিছুদিন আগে নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী পাড়ি দিয়েছিলেন লন্ডনে তাদের আগামী ছবির শুটিংয়ের জন্য ।

Advertisement

অন্যদিকে ভারতের বিখ্যাত ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল এ বছর দুবাইয়ে অনুষ্ঠিত করা হয়েছে । সেই সূত্রে বিসিসিআই প্রেসিডেন্ট এবং বাংলার গর্ব সৌরভ গঙ্গোপাধ্যায় দুবাই এ আছেন । এর পাশাপাশি নতুন ছবির শুটিংয়ের জন্য আপাতত সময় কাটাচ্ছেন দেব ও রুক্মিণী এবং ভাগ্যের পরিহাস এ হটাৎ দেখা হয়ে যায় দেবের সাথে সৌরভ গাঙ্গুলির । সেই ছবি তিনি নিজে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে ।

Advertisement

তিনি লিখেছেন বাড়ি থেকে অনেক দূরে বাড়ির মতো অনুভূতি । অনেকদিন পর দাদার সাথে দেখা হলো । জমিয়ে হলো খাওয়া দাওয়া” । বেশ কিছুদিন আগে নতুন ছবির জন্য দুবাই এ পারি দিয়েছেন দেব ও রুক্মিণী । সম্প্রতি নতুন ছবি সুইজারল্যান্ড এর একটি গানে দুর্ধর্ষ নেচেছেন রুক্মিণী ।

Advertisement

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button