নিউজবিনোদন

শরীর থেকে খসে পড়ছে পোশাক, প্রায় আধখোলা শরীর! তু’মুল ভাইরাল মধুমিতার সুপার হট ছবি! রইলো ভাইরাল ছবি

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-বাংলা চলচ্চিত্র জগতে বলাবাহুল্য বাংলা ইন্ডাস্ট্রিতে প্রতিভা সাথে সাথে রূপের সৌন্দর্যের অভিনেতা -অভিনেত্রীর অভাব নেই বললেই চলে। যখন এই পরিস্থিতিতে বন্ধ হয়ে গিয়েছে বিভিন্ন সিরিয়াল থেকে শুরু করে সিনেমা তৈরীর কাজ ঠিক সেই সময়কে হাতিয়ার করে বাংলার অভিনেতা অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় তুলেছেন একের পর এক ঝ

Advertisement

এবারের মহালয়ার স্টার জলসায় সীতার চরিত্রে দেখা গিয়েছিল বাংলার অভিনেত্রী মধুমিতা সরকার কে। মধুমিতাকে অনেকে ছোট পর্দার অভিনেত্রী হিসেবেই চেনেন। বেশ কয়েক বছর আগে স্টার জলসায় সিরিয়াল “বোঝেনা সে বোঝেনার ” মাধ্যমে তার আগমন ঘটে এই বাংলার ইন্ডাস্ট্রিতে। তারপর নিজের দ-ক্ষতা ও রূপের সৌন্দর্য দিয়ে একের পর এক দর্শকের মন জয় করে নিয়েছেন বাংলার এই অভিনেত্রী।

Advertisement

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় । পর্দাতে ঠিক যতটা সরল সহজ বেশে দেখা যায় এই অভিনেত্রীকে পর্দার বাইরে অর্থাৎ বাস্তব জীবনে তিনি একদম অন্যরকম।পর্দার বাইরে এই মধুমিতা সরকার একের পর এক চা-ঞ্চ-ল্য-কর ছবি দিয়ে দর্শকদের মনে যে ঝড় তুলেছে তার বলার অ-পেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন হট লুক ধরা দিয়েছেন এই অভিনেত্রী। তবে এবার মহালয়া রেশ কাটতে না কাটতে আরো একবার হট লুকে ধরা দিলেন বাংলার অভিনেত্রী মধুমিতা সরকার ।

Advertisement

নতুন এই ছবিতে আকাশী ও সাদা রঙের কাজ করা ব্রা ও নীল-সবুজ মেশা সমুদ্র রঙের গাউনে ধরা দিলেন মধুমিতা। খোলা চুল ও ব্রায়ের একদিকের কাঁধ-বন্ধনীটি সামান্য নামিয়ে তুফান এনে দিতে চেয়েছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়।কিছুদিন আগে বাংলার অন্য এক অভিনেত্রী সোহিনী চক্রবর্তীর বল্ড ফটোশুট তিনি মু-গ্ধ হয়েছিলেন এবং কমেন্ট করে সেটি জানিয়েছিলেন। এবার তিনি নিজেই রীতিমতো এরকম একটি লুকে ধরা দিয়ে কাঁ-পা-লো নেট দুনিয়া ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

SUNday Vibes ☀ . Click @kaustavsaikia Mkup @sumanmakeupartist Styling @tamashreeroy #NewShoot #instagood #instamood

Advertisement

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button