নিউজ

দারুন কম দামে কিনুন টিভি, ফ্রিজ, ল্যাপটপ থেকে আরও অনেক সরঞ্জাম, ফ্লিপকার্ট শুরু করলো ‘বিগ বিলিয়ন ডে’ অফার!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-করোনার মতন এই ঝুঁকিপূর্ণ অবস্থায় এদেশের অনেকে বলাবাহুল্য তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের পকেট মানি বাঁচিয়ে চলছে । একদিকে দেশের আর্থিক অবস্থা খারাপ হওয়ার কারণে রীতিমতো আর্থিক সংকটে পড়েছে অনেক পরিবারে। কিন্তু তবুও স্বপ্নের জিনিস একবার হলেও কিনে উঠতে হবে । তারপর আবার বাঙালির শ্রেষ্ঠ পুজো সামনে। কাজেই এই সময় টাকা বাঁচিয়ে চলছে অনেকে ।

Advertisement

শুধুমাত্র একটি ভালো ডিসকাউন্ট বা ছাড়ের আসাতে। এবার সেই ডিসকাউন্ট অফারটি চলে এলো দোরগোড়ায় । আমরা এর আগে জানি যে ফ্লিপকার্ট প্রকাশিত করেছিল প্রকাশিত করেছিল যে খুব শিগগিরই তারা তাদের বেস্ট অফার বিগ বিলিয়ন ডে আনতে চলেছে। কিন্তু তখন কোন তারিখ তারা ঘোষণা করেনি। এবার করলেন ।

Advertisement

দামি ল্যাপটপ হোক বা বাড়ি যেকোনো আসবাবপত্র, মোবাইল হোক বা হেডফোন বেশি দামে জিনিস গুলো আমাদের হয়তো একটু বেশি নজর কাড়ে । কিন্তু যেহেতু বেশি দামে কেনা হয়ে ওঠে না । কিন্তু এটি এমন একটি সেল যেখানে বেশি দামে জিনিস পাওয়া যাবে শুধুমাত্র কম দামে। আপনি কিনতে পারেন আপনার শখের জিনিসটি থাকবেন আর কোনো বাধা। এই সেল ফ্লিপকার্ট থেকে প্রতিবছরই দিয়ে থাকে ।

Advertisement

তবে এবারে তারা আশাবাদী যে তারা অধিক লাভের মুখ দেখবে কারণ ভারতীয় বাজারে অনেকেই ঝুঁকিপূর্ণ ভিড় এড়াতে শপিংমল বা অন্যান্য বাজার থেকে জিনিস কেনাকাটা বন্ধ করে দিয়েছে। শুধু পথ চেয়ে বসে ছিল ফ্লিপকার্টের এরূপ একটি অফারের আশায়। তাই তারা এবার বেশি লাভের আশাতে আছে ।

Advertisement

কী কী থাকছে ? পেমেন্টের ব্যাপারে কি কি নতুন নিয়ম এনেছে ফ্লিপকার্ট জানাবো আপনাদের। এ বারের বিগ বিলিয়ন ডেজ সেলে থাকছে বিশেষ সুবিধা ও ছাড় । এর পাশাপাশি পেমেন্ট নিয়েও একাধিক ডিসকাউন্টের কথা জানিয়েছে এই ই-কমার্স সাইট। এ ক্ষেত্রে পেটিএম ক্যাশব্যাক ছাড়াও এসবিআই ডেবিট ও ক্রেডিট কার্ডে সরাসরি ১০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। পাশাপাশি আইসিআইসিআই ব্যাঙ্ক, এইচডিএফসি ব্যাঙ্কের মাধ্যমে পেমেন্ট করলে নো কস্ট ইএমআই-এর সুবিধা দেওয়া হচ্ছে। বিগ বিলিয়ন ডে সেলের সময় ফ্লিপকার্টের তরফে এক্সচেঞ্জ অফার ও মোবাইল প্রোটেকশন প্ল্যানও থাকছে ।

Advertisement

। ১৬ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত চলবে এই বিগ বিলিয়ন সেল। তবে ফ্লিপকার্ট প্লাস সাবস্ক্রাইবারদের জন্য বিগ বিলিয়নের দরজা খুলে যাচ্ছে ১৫ অক্টোবর সন্ধ্যা ৮টা থেকে। এর পাশাপাশি ফ্লিপকার্ড জানিয়েছে যারা সুপার কয়েন সংগ্রহ করেছেন তারা তাদের পেমেন্ট সুপার কয়েন এর বিনিময় করতে পারেন । তাহলে আর অপেক্ষা ককিছুদিনের, তারপরেই খুলে যাবে বিগ বিলিয়ন ডে র দরজা , আর নিজের পছন্দ মতো কিনে ফেলুন কম দামে আপনার স্বপ্ন জিনিসটি ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button