টেক নিউজনিউজ

হেডফোনের দামে কিনুন ৩২ ইঞ্চি স্মার্ট টিভি, পুজোয় দুর্দান্ত অফারে পাবেন অনেক কিছুই!

Advertisement

নিজস্ব সংবাদদাতা: একটি স্মার্ট টিভি এই ম-হা-মা-রীর দিনগুলিতে পারিবারিক বিনোদনএর উদ্দেশ্যে প্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে অন্যতম। যদিও স্মার্টফোন ব্র্যান্ডগুলির স্মার্ট টিভি বাজারে প্রবেশ এবং তাদের আকর্ষক মূল্য পুরো স্মার্ট টিভি প্রাইসিংকে কমিয়ে আনে। তবুও কিছু লোকের জন্য স্ট্যান্ডার্ড টিভি মডেলগুলি কিছুটা ব্যয়বহুল।

Advertisement

এই অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল একটি নির্দিষ্ট সময়ের জন্য এই বাজেট সমস্যার সমাধান করতে পারে। কারণ বিক্রয় চলাকালীন; সমস্ত গ্রাহকরা সমস্ত টিভি এবং অন্যান্য বড় বড় গৃহ সরঞ্জামগুলিতে চারটি সুবিধা পাবেন।

Advertisement

24 মাস পর্যন্ত কোনও মূল্য ইএমআই নেই এক হাজার ৮০০ টাকার বিনিময়ে অফার48 ঘন্টা মধ্যে ইনস্টলেশন  নির্ধারিত ডেলিভারি বিভিন্ন ক্ষেত্রে আরও রয়েছে বিভাগ অনুসারে আরও নির্দিষ্ট অফার এবং নির্দিষ্ট টেলিভিশন মডেলগুলির জন্য।

Advertisement

শিনকোটিভিগুলিতে অন্যতম সেরা অফার হল শিনকো এসও 328 এএস, যা অ্যামাজনে একটি ফ্ল্যাশ বিক্রয়ের সময় 3232 টাকায় পাওয়া যাবে। এই ছাড়াও ব্র্যান্ডটি তার এসও 3 এ 32 ইঞ্চি এইচডি রেডি এলইডি 8,999 টাকায়, 32 ইঞ্চি এইচডি রেডি স্মার্ট এলইডি টিভি 10,499 টাকায়, তার 43 ইঞ্চির ফুল এইচডি স্মার্ট এলইডি টিভি 15,999 টাকায় এবং 21,999 টাকায় 43 ইঞ্চি 4K ইউএইচডি স্মার্ট এলইডি টিভি কেনার অফার দিচ্ছে।

Advertisement

এছাড়াও অন্যান্য নামী দামী কোম্পানির অনেক মডেলের টিভি পাওয়া যাবে আকর্ষক দামে।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button