নিউজ

মাত্র পনেরো হাজার টাকায় দুর্দান্ত সেলে ঘরে আনুন দুর্দান্ত পালসার বাইক, যেভাবে কিনবেন বা অর্ডার করবেন!

নিজস্ব প্রতিবেদন:-ভালো বাড়ি গাড়ি এগুলো হচ্ছে যেকোনো গৃহস্থের স্বপ্ন। দৈনন্দিন জীবনে স্মার্টফোনের মতো একটি
গুরুত্বপূর্ণ অংশ জুড়ে রয়েছে বাইক গুলি।তবে সাধারণত মোবাইল ফোন গুলির দাম হাতের নাগালের মধ্যে থাকলেও বাইকগুলোর দাম আকাশছোঁয়া। অথচ প্রয়োজনীয় দূরত্বে যাতায়াতের জন্য বাইক সবচেয়ে বেশি প্রয়োজন। তবে দামের কারণে সাধারণ মধ্যবিত্ত মানুষদের জন্য বাইক অনেকটা স্বপ্নের মত।

সম্প্রতি মধ্যবিত্তদের এই অসুবিধার কথা ভেবেই Droom নামে একটি শপিং ওয়েবসাইট সেকেন্ড হ্যান্ড বাইক এর কিছু সুবিধা নিয়ে এসেছে। এখানে বেশ কম দামে পাওয়া যাচ্ছে নানান বাইক। এখন আপনি এই সুবিধা গুলি কি ভাবে নিতে পারেন তা জেনে নিন।

যদি আপনার পুঁজি কম থাকে তবুও আপনি বাইক গুলি নিতে পারবেন বলতে গেলে প্রায় স্মার্টফোনের সমমূল্যতে পাওয়া যাচ্ছে বাইক গুলি।

যেমন বাইকগুলির মধ্যে উল্লেখ করা যায়,Bajaj pulser ১৮০ মডেলের বাইক টি এই ওয়েবসাইটে বিক্রির জন্য দেওয়া হয়েছে, বাইকটি ২০১১ সালের মডেল ৬১৯৬৯ কিলোমিটার চলেছে। গাড়িটির দাম ধার্য হয়েছে মাত্র ১৪৬১৭ টাকা।

একইভাবে,Tvs star city ২০০৭ সালের মডেল এবং ৪৭৭০০ কিমি চলেছে এখনো অবধি। বাইকটির প্রথম মালিক মাত্র ১৩ হাজার টাকা রেখেছেন এর বিক্রয় মূল্য।

এরকমই আরেকটি বাইক hero splendor plus – ২০০৬ সালের মডেল এখনো অবধি প্রায় ২৫ হাজার কিলোমিটার অবধি চলেছে এবং আপনি এটি পেতে পারেন মাত্র ১৪০০০ টাকায়।

সাধারণ মধ্যবিত্ত দের জন্য এক চমকপ্রদ তথ্য এটি।গাড়ির মালিকের সাথে মুখোমুখি দেখা এবং ভালো ভাবে কাগজপত্র যাচাই করারও বিশেষ সুবিধা থাকছে এখানে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button