নিউজ

‘সোনার বাংলা গড়তে, বাংলাকে বিশুদ্ধ করতে বিজেপিকেই রাজ্যের হাল ধরতে হবে’- বললেন দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিনিধি:-আর মাত্র হাতে গোনা কয়েকটা মাস। তারপর এই সামনে আসতে চলেছে বিধানসভার ভোট। এই ভোটকে কেন্দ্র করে বিভিন্ন রাজনৈতিক দলগুলি ইতিমধ্যে প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে। এবং প্রস্তুতির ছবিটা আমাদের সামনে এখন স্পষ্ট ।তবুও মাঝে মধ্যে কোথাও কোথাও কোন কোন দলের দেখা যাচ্ছে রদবদল ।

পাল্টে যাচ্ছে রং ।কেউ কেউ তুলে নিচ্ছে অন্য দলীয় পতাকা ।তবে এসবের মাঝে ও প্রচার তুঙ্গে। অপরদিকে বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজার ইতিমধ্যে অবসান ঘটেছে ।এবং এই দুর্গাপুজোর পর আরও জোর কদমে মাঠে নামতে চলেছে সমস্ত রাজনৈতিক দলগুলি ।বিনা যুদ্ধে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ.কেউই।

তবে কোথাও যেন এই লড়াইয়ে সবথেকে বেশি কঠোর পরিশ্রম করে চলেছে বিজেপি। যেকোনো হালে তাদের এই বাংলা দখল করতে হবে। এমনটা মানসিকতা দেখায় যে প্রত্যেক বিজেপি কর্মী দের মনে ।এর আগে আমরা দেখেছিলাম দিলীপ ঘোষ বিভিন্ন বিভিন্ন রকম মন্তব্যে কারণে বিতর্কে জড়িয়ে ছিলেন ।তবে সম্প্রতি অস্ত্র পুজো নিয়ে ফের বিতর্কে জড়িয়েছেন ।তার মতে অস্ত্র ,শক্তির আরাধনা এবং শক্তির পুজো করতে গেলে অস্ত্র লাগবে যদি ।কে কি বলছেন সে ব্যাপারে তিনি তোয়াক্কা করেননি মোটেও।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মনে করেন যে যেনতেন প্রকারে হোক এই বাংলায় বিজেপিকে ক্ষমতায় আনতে হবে ।আর বিজেপি ক্ষমতায় এলেই গড়ে উঠবে সোনার বাংলা। অর্থাৎ সোনার বাংলা গড়তে পারে একমাত্র বিজেপি। এমনটাই দাবি দিলীপ ঘোষের। ইতিমধ্যে বাঙালির আবেগকে কাজে লাগিয়েছে বিজেপি।

কারণ তারা ভালোমতো জানে যে বাংলার ঘাঁটি গারতে গেলে প্রথমত বাঙালির মনকে জয় করতে হবে ।তাই আসন্ন দুর্গাপুজো ষষ্ঠীর দিন দেশের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বক্তব্য রেখেছিলেন রাজ্যবাসীর উদ্দেশ্যে ।যদিও তাতে মন গলেনি রাজ্যবাসী।মোটকথা যত ভোট এগিয়ে আসছে তত স্পষ্ট হচ্ছে বিজেপির লক্ষ্য । আরও স্থির হচ্ছে লক্ষ্য । তবে এখন শুধু সময়ের অপেক্ষা আদতে বিধানসভা ভোটে বাংলার ক্ষমতায় আসে বিজেপি নাকি শাসকদল পুনরায় প্রতিষ্ঠিত হবে শাসকদল রূপে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button