নিউজভিডিও

জীবনে আসতে চলেছে বড়সড় বদল, আসছে দ্বিতীয় সন্তান? জানাতেই শ্রাবন্তীকে ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানালেন নুসরত!

নিজস্ব প্রতিবেদন:-অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী কে নিয়ে টলিপাড়া সবসময়ই সরগরম।সম্প্রতি এই অভিনেত্রীর তৃতীয় বিবাহ সম্পন্ন হয় রোশন সিংয়ের সাথে,কিন্তু বিয়ের এক বছর যেতে না যেতেই আবার সংসারে ভাঙনের আভাস মিলছে।এরই মাঝে আবার সম্পূর্ণ নতুন জীবন শুরু করলেন এই অভিনেত্রী।এই সুখবর শ্রাবন্তী নিজেই তার ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন।

এ প্রসঙ্গে উল্লেখ্য, মাত্র ১৬ বছর বয়সে শ্রাবন্তীর বিয়ে হয় পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে,এই বিবাহের পর আসে সন্তান অভিমন্যু।কিন্তু পরকীয়ার জেরে বিবাহ বিচ্ছেদ হলে শ্রাবন্তী আবার বিবাহ করেন,কৃষাণ ব্রজ কে।এই সম্পর্কও টেকেনি বেশিদিন।এরপর সম্প্রতি ২০১৯ এ তার তৃতীয় বিবাহ সম্পন্ন হয়।

কিন্তু আপাতত তৃতীয় স্বামীর থেকেও আলাদা থাকছেন শ্রাবন্তী।তার তৃতীয় স্বামী রোশান ও জানিয়েছেন যে সারা পুজো শ্রাবন্তী তার থেকে আলাদা ছিলেন,তিনি তাদের সম্পর্ককে অতীত সম্পর্ক বলেও মন্তব্য করেছেন।নিজের ইনস্টাগ্রাম থেকে তাদের বিয়ের সব ছবিও ডিলিট করেছেন তিনি।যদিও শ্রাবন্তীর তরফে এখনও বিশেষ কিছু জানা যায়নি।

ইতিমধ্যে শ্রাবন্তীর ছেলের সোশ্যাল হ্যান্ডেল থেকে একটি পোস্ট ভাইরাল হয়,যে বড় কিছু আসতে চলেছে।এর সাথে সাথে মা ছেলের একটি কম বয়সের ছবিও আপলোড করা হয়।পোস্টটি ভাইরাল হতেই,অনেকেরই কৌতূহল, এবার কি চতুর্থ বিয়েটা সারতে চলেছেন অভিনেত্রী? শ্রাবন্তীকে কটাক্ষ করে নানান অশ্লীল মন্তব‍্যও করছেন অনেকে।

আসলে করোনা আবহ মানুষের স্বাস্থের কথা মাথায় রেখে তিনি একটি আস্ত জিম খুলে ফেলেছেন।জানা গিয়েছে, মধ‍্যমগ্রামের একটি শপিং মলে নিজের জিম ‘দ‍্য ফিটনেস এম্পায়ার’ এর শুভ উদ্বোধন করতে চলেছেন শ্রাবন্তী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই সুখব‍র জানিয়েছেন তিনি। শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহানও। প্রকৃতপক্ষে নতুন জীবন বলতে এই জিমের কথাই বলতে চেয়েছিলেন শ্রাবন্তীর ছেলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button