নিউজভিডিও

দুর্দান্ত কন্ঠে দারুন হিন্দি গানে মাতাল সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল এই গানের ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল নেটওয়ার্কস সাইটে আমরা প্রতিদিনই নতুন নতুন চমক দেখতে পাই। কখনো কখনো মজার ভিডিও, কখনো বা মিম আবার কখনো কোনো প্রেমময় কবিতা বা জ্ঞানমূলক পোস্ট। বলতে গেলে ভালো এবং খারাপ উভয় এর মিশ্রন সোশ্যাল মিডিয়া। মানুষ নিজের মানসিকতা অনুযায়ী দুটোই পেতে পারে সোশ্যাল মিডিয়া থেকে।খুব কম সময়ের মধ্যে যেকোনো জিনিস ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ঝড়ের গতিতে সেসব বিষয়ে পৌঁছে যায় বহু সংখ্যক মানুষের কাছে।সম্প্রতি বিশেষ করে এই করোনা আবহে,লকডাউন এর পরিপ্রেক্ষিতে আমাদের বহু সংখ্যক মানুষের বেশিরভাগ সময়টাই কেটেছে সোশ্যাল মিডিয়ায়। ফলস্বরূপ আমরা সাক্ষী থেকেছে বিভিন্ন ধরনের ভালো এবং খারাপ ভাইরাল জিনিসের।

খারাপ জিনিসগুলি যেমন আমাদের মনে প্রশ্ন জাগে আছে সেরকম ভালো ভালো মজার জিনিস গুলি আমাদেরকে হাসতে বা আনন্দ পেতে সাহায্য করেছে। শুধুমাত্র এটুকুই নয় অনেকের ব্যক্তিগত প্রতিভার সাক্ষী থেকেছি আমরা।অনেককে দেখা গেছে কোন রান্না বা ঘরে করা কোনো হাতের কাজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে, বা কোন নাচ বা গানের ভিডিও পোস্ট করতে। বর্তমানে এরকমই একটি ভিডিও নজরে এসেছে।

এক বাঙালি কন্যা অঙ্কনা মুখার্জীর শেয়ার করা ভিডিওটি।ভিডিওতে অঙ্কনাকে দেখা গেছে বিখ্যাত গায়িকা সাধনা সরগম ও উদিত নারায়ন সবথেকে জনপ্রিয় গান’ কিও হো খেয়া না’ সিনেমার গান ‘আও না’ গানটি গাইতে।গানটি লিখেছিলেন জাবেদ আখতার এবং সুর দিয়েছিলেন শংকর এঃসান লয়। সিনেমাটির মুখ্য চরিত্রে ছিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রায় এবং অভিনেতা বিবেক ওবেরয়।

কোন রকম বাদ্যযন্ত্র ছাড়া সম্পূর্ণ খালি গলায় গাওয়া এই গানটি শেয়ার করেছেন তার ইউটিউব প্রোফাইল থেকে।যুবতীর এই গানটিকে অনেকেই পছন্দ করেছেন এবং প্রশংসা করেছেন তার গানের গলা কে। অনেকে আবার তাকে পরবর্তী প্রজন্মের শ্রেয়া ঘোষাল বলেছেন কমেন্টে।বর্তমানে ভিডিওটি প্রায় ২ হাজার ৬০০ ভিউ, ৫০০ লাইক অতিক্রম করেছে। খুব বেশি না হলেও সাধারণ গলায় অসাধারণ ভাবে গাওয়া এই গানটি যথেষ্টই ভাইরাল হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button