নিউজভিডিও

‘বাবু খেয়েছো তো’? প্রাকটিসের মাঝেই গ’র্ভবতী স্ত্রী অনুষ্কাকে দারুন খেয়াল রাখছেন বিরাট, চ’রম ট্র’ল সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-আমাদের সকলের সিনেমা দেখতে খুব ভালো লাগে । সেই সূত্রে অভিনয় জগতের সাথে থাকা তারকারাও আমাদের প্রিয় হয়ে থাকে। শুধুমাত্র যে সিনেমা দেখতে ভালো লাগে এমনটা নয় তার পাশাপাশি ক্রিকেট খেলা দেখতে ভালো লাগে ।তাই অনেক ক্রিকেটাররাও আমাদের প্রিয় হয়ে থাকেন ।

কিন্তু ক্রিকেটার এবং অভিনেত্রী জনপ্রিয় হয়ে ওঠে কখনও কখনও । আমি এই মুহূর্তে কোন জুটির কথা বলতে চলেছি তা আপনার নিশ্চয়ই আন্দাজ করতে পেরেছেন । ইতিমধ্যে আমি এই মুহূর্তে বিরাট কোহলি এবং অনুষ্কা আমার কথা বলতে চলেছি। যারা সারা বছরই খবরের শিরোনাম দখল করে থাকে।

করোনার জন্য এবারের আইপিএল ভারতবর্ষে হয়নি অনুষ্ঠিত হয়েছে সংযুক্ত আরব এ । আর তাই অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে পাড়ি দিয়েছেন সেখানে বিরাট কোহলি । বেশ কিছুদিন পরে বাবা হতে চলেছেন তিনি । তাই নিজের দায়িত্বে বিন্দুমাত্র খামতি রাখতে ইচ্ছুক নন জনপ্রিয় এই ক্রিকেটার । তবে খেলার মাঝে নিজের বাবা হওয়ার সমস্ত দায়িত্ব নিপুণভাবে পরিপূরণ করেছে বিরাট কোহলি ।

সমগ্র আইপিএলে প্রত্যেকটি টিমের আর দুটি করে ম্যাচ বাকি আছে। তাহলে বোঝা যাবে কোন চারটি দল পৌঁছাতে চলেছে প্লে-অফে ।তাই দলকে সবার উপরে নিয়ে যেতে মাথার ওপর চাপ কাজ করছে বিরাট কোহলির ।কিন্তু সে চাপের মধ্যেও তিনি নিজের বাবা হওয়ার ঘটনাকে ভুলে যেতে পারেননি।

তাই মাঠে অনুশীলন চলাকালীনই স্ত্রীকে ইসারার মাধ্যমে জিজ্ঞেস করলেন যে খেয়েছেন কিনা । আর সেই ভিডিও সম্প্রতি হয়েছে ভাইরাল ।ওই ভিডিওতে দেখা যাচ্ছে মাঠের মধ্যে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর একটি অনুশীলন চলছে এবং সেই অনুশীলনের মাঝেই তিনি গ্যালারিতে থাকা স্ত্রীকে ইশারা মাধ্যমে জিজ্ঞেস করলেন যে তিনি খেয়েছেন কিনা । থামস আপ দেখিয়ে উত্তর দিলেন অনুষ্কা শর্মা ।আর তাতেই খুশি বিরাট কোহলি । সম্প্রতি এই ঘটনাটি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল ।

View this post on Instagram

Couple Goals 💕 Follow ❤️ 🔥@music__and__masthi 🔥 ❤️ #Followusformore . . . 📽️ For more videos of 💕 📽️ #TollyWood #BollyWood #VideoSongs #Musically #Dance #DanceVideos 📽️🎥❤️ @instatrendsoffl #combination #love #viral#tiktok#telugulovesongs#telugulovefailurewhatsappstatus#telugulovers #telugulovesongs #telugudubssmash #viratkohli #virushka #anushkasharma DISCLAIMER ‌This photo, video or Audio is not owned by ourselves ‌The copyright credit goes to respective owners ‌This video is not used for illegal sharing or profit Making ‌This video is purely Fan made ‌If any problem Message us on Instagram and the video will be removed ‌No need to report or send strike ‌Credit/Removal:[email protected]__and__masthi

A post shared by MUSIC & MASTHI (@music__and__masthi) on

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button