নিউজ

অর্ণবকে গ্রেফতার! “গণতন্ত্রের চতুর্থ স্তম্ভের ওপর আঘাত”, অর্ণবের গ্রেফতারিতে বললেন শাহ!

নিজস্ব প্রতিবেদন:-প্রথম সারির সাংবাদিক এবং রিপাবলিক টিভির চিফ এডিটর অর্ণব গোস্বামী কে বলপূর্বক মুম্বাই পুলিশ গ্রে-প্তা-র করেছে।সূত্রের খবর অনুযায়ী, ভারতের শীর্ষক দুটি জনপ্রিয় বিতরকের অনুষ্ঠানের সুত্রধার অর্ণব গোস্বামীর বি-রু-দ্ধে এক ইন্টেরিয়র ডিজাইনারকে আ-ত্ম-হ-ত্যা-র প্ররোচনা দেওয়ার অ-ভি-যো-গ রয়েছে।অর্ণব এর বক্তব্য অনুযায়ী পুলিশ ওনাকে বলপূর্বক মা-রধ-র করে তুলে নিয়ে যায়।শুধু তাই নয় তাকে তার পরিবারের সাথে ও কথা বলতে দেওয়া হয়নি।

2018 সালে এই ডিজাইনার এবং তার মা আ-ত্ম-হ-ত্যা করেন। ত-দ-ন্তকা-রী-দের কথায়, অর্ণব গোস্বামীর রিপাবলিক টিভি কাছে একটি মোটা টাকার অংক পেতেন ওই ডিজাইনার। কিন্তু তা বহুদিন ধরে আটকে রাখায় তারা আ-ত্ম-হ-ত্যা করেছেন বলে পুলিশের সন্দেহ।

অর্ণব গোস্বামীর গ্রে-প্তা-রি-র পরিপ্রেক্ষিতে এবার সরাসরি কংগ্রেস এবং কংগ্রেসের সহযোগী দলগুলির বিরুদ্ধে নি-শা-না সাধলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এর আগে কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর এ ঘটনার তীব্র নিন্দা করে টুইট করেন।।

উল্লেখ্য রিপাবলিক টিভি এবং আরো দু’টি সংবাদ মাধ্যমে বি-রু-দ্ধে টিআরপি দুর্নীতির অ-ভি-যো-গ তুলেছিল মহারাষ্ট্র পুলিশ। সেই সময় পুরো ঘটনাটি সম্পূর্ণভাবে রাজনৈতিক বলে মন্তব্য করেছিলেন অর্ণব গোস্বামী।

অনবের গ্রেপ্তারি কি সেই ঘটনারই প্রতিফলন?বিজেপি নেতা মন্ত্রীরা পুরো ঘটনায় সরাসরি অ-ভি-যো-গ তুলেছে মহারাষ্ট্র সরকারও কংগ্রেসের বি-রু-দ্ধে। মুকুল রায়ও এই ঘটনার প্রতিবাদে টুইট করেন,মুম্বাই পুলিশের উদ্দেশে আ-ঘা-ত হানেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button