নিউজভিডিও

রোজ রাতে শোবার আগে এটি মুখে লাগিয়ে শোন মাত্র সাতদিন, ত্বক হবে একদম ফর্সা ও দূর হবে ত্বকের যেকোনো গর্ত!

নিজস্ব প্রতিবেদন:-সুন্দর স্বাস্থ্যোজ্জ্বল ফর্সা ত্বক আমাদের সকলেরই কাম্য। অনেকেই মনে করেন সুন্দর ত্বক থাকলে আমাদের রূপের মান অনেকটাই বৃদ্ধি পায়। আমরা আমাদের এই ফর্সা সৌন্দর্য বজায় রাখার জন্য কত কিছু উপায় না প্রয়োগ করি। কিন্তু খুব কম উপায় আমাদের সমস্যার সমাধান করতে পারে।

আসলে অনেক সময় আমরা সব উপায় গুলো সঠিক নিয়ম মেনে করিনা। বা সেই নিয়মগুলো সঠিক নয়। তাই আমাদের জানা দরকার, সঠিক নিয়ম গুলি।আপনি যদি সঠিকভাবে নিয়মগুলি পালন করতে পারেন তাহলে খুব কম সময়ের মধ্যে আপনার ত্বক হয়ে যাবে দুধের মতন ফর্সা। না এটি কোন কৃত্রিম উপায়ে নয় সম্পূর্ণ প্রাকৃতিক পদ্ধতি।এর জন্য আপনাকে কোন বাজারে চলতি দামি ক্রিম বা প্রোডাক্ট ব্যবহার করতে হবে না।

দুধ,হ্যাঁ আমাদের এই দৈনন্দিন জীবনে ব্যবহারকারী তরলটি আমাদের ত্বক সহজেই ফর্সা করে দিতে পারে। দুধ আমাদের ত্বককে ভেতর থেকে কোমল হতে সাহায্য করে। আসুন আমরা জেনে নিই দুধের ব্যবহারগুলো –

আপনার ত্বককে সুন্দর করতে আপনি যদি দুধের ব্যবহার করতে চান। তাহলে আপনাকে সবার প্রথমে একটি পাত্রে কিছুটা পরিমাণ কাঁচা দুধ নিতে হবে নিতে হবে। এরপর এতে আপনাকে যোগ করতে হবে, এক চামচ অ্যালোভেরা জেল এবং এক বা দু’চামচ আলমন্ড অয়েল বা বাদাম তেল।

এবার এই সংমিশ্রন ডেকে ভালো হবে নাড়িয়ে তৈরি করে নিতে হবে।
আপনি হয়তো ভাবছেন এটা আপনি তোকে কিভাবে ব্যবহার করবেন!
সে বিষয়েও জেনে নেওয়া যাক,

প্রতিদিন রাত্রে ঘুমানোর আগে অর্থাৎ শোয়ার সময় আপনি সংমিশ্রণে ভালো করে নিজের ত্বকের প্রায় 10 মিনিট মতন মেসেজ করে লাগিয়ে রাখুন।এরপর ত্বকেরল ভালো ফেসওয়াস করে মিশ্রনটিকে ঠাণ্ডা জলে ধুয়ে নিন।

আপনি সত্যি অবাক হবেন ফলাফল দেখে যদি ধৈর্য ধরে যদি এই কাজটি করতে পারেন। খুব তাড়াতাড়ি আপনার ত্বক হয়ে উঠবে সুন্দর কমনীয় এবং ফর্সা।তবে চেষ্টা করবেন এটা যেন আপনি প্রতিদিনকার রুটিন এর মতনই ঠিক সময়ে এবং ঠিক মতন করে পালন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button