নিউজভিডিও

একটা আস্ত কুমিরকে কিভাবে গিলে পুরোপুরি খেয়ে নিলো অ্যানাকোন্ডা, সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-ল-ড়া-ই কথাটি আমাদের জীবনের সঙ্গে সেই জন্মকাল থেকে জড়িয়ে আছে । এ পৃথিবীতে প্রত্যেকটি মানুষ লড়াই করে নিজের অস্তিত্ব রক্ষার জন্য। বেঁচে থাকতে গেলে লড়াই করা জরুরি । যদি আপনি লড়াই-সংগ্রাম করতে ভয় পান বা পিছিয়ে আসেন তাহলে আপনার অস্তিত্ব বিপন্ন হতে পারে ।

Advertisement

তবে এমনটা ভাবা ভুল হবে যে এই লড়াই-সংগ্রা-ম শুধুমাত্র মানুষের সাথে মানুষের হয় । সোশ্যাল মিডিয়ায় দরুন আমরা দেখে থাকি পশুদের মধ্যে এই সাংঘাতিক লড়াই । জযা আমাদের আমাদের মাঝে মধ্যে ভাবিয়ে তোলে ।সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে প্রায় ৬ ফুট উচ্চতা বিশিষ্ট একটি অ্যানাকন্ডা সাপ আষ্টেপৃষ্ঠে জড়িয়ে আছে একটি জ্যান্ত কুমিরকে ।

Advertisement

এবং শুধুমাত্র জড়িয়ে নেই ধীরে ধীরে ওই কুমিরটিকে গিলে ফেলার চেষ্টা করছে । তবে বনদপ্তর এর আধিকারিকরা প্রাণপণে চেষ্টা করেছে ওই কুমিরটিকে অ্যানাকোন্ডার থেকে বাঁচানোর । কিন্তু হয়নি সফল তারা ।সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি সামনে আসতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সেটি । এটি দেখে ফেলেন লক্ষ লক্ষ মানুষ।

Advertisement

তার মধ্যে আসে বেশ কিছু মন্তব্য । এবং ওই মন্তব্যের মধ্যে কেউ কেউ আবার মন্তব্য করে বসেন যে এরকম ভাবে একটা প্রাণীর মুখের থেকে খাবার কেড়ে নেওয়া উচিত হয়নি । এরকম হাজারো লড়াই বনজঙ্গলে ন হয়ে থাকে । কাজেই দুজনাই যখন শক্তিশালী তখন তো আর প্রশ্নই ওঠে না ।

Advertisement

সম্প্রতি ভাইরাল ভিডিওটি আরো একটি শিক্ষা দিয়ে গেল যে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য লড়াই করা অত্যন্ত জরুরি। প্রতিটি মানুষ লড়াই করার ক্ষমতা রাখে এবং লড়াই করা তাদের অধিকার ।

Advertisement

Advertisement
Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button