নিউজ

অমিত শাহ-এর টাকে চুল গজাবে, তবুও বাংলায় বিজেপি ক্ষমতায় আসবে না! কটাক্ষের সুর কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের গলায়!

নিজস্ব প্রতিবেদন:-সম্প্রতি অমিত শাহ এর আগমন নিয়ে তৃণমূল সরকার এবং বিজেপি পক্ষের মধ্যে তুমুল বাদানুবাদ চলছে।অমিত শাহের বাংলা আগমনের পরই,মুখ্যমন্ত্রীর মৃ-ত্যুঘ-ণ্টা বেজে গেছে,সরকারের পতন হবে শীগ্রই এবং বিজেপি এসে সোনার বাংলা গড়বে এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে বারবার তাকে তৃণমূলের নেতৃবর্গ এর তরফ থেকে কটাক্ষ করা হচ্ছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন যে,ম-হা-মা-রী আইন না মেনে অনেক দল নিজেদের স্বার্থে রাজনীতি করছে।পুলিশ বাধা দিতে গেলে তাদের বদলি করে দেওয়ার ধমকি দেখানো হয়েছে।তৃণমূল সাংসদ নুসরত ও অমিত শাহ কে মি-থ্যে-বা-দী বলে প্রচার চালান।

এবার অমিত শাহ এর এই বাংলা সফর এবং কড়া মন্তব্যের উত্তরে মুখ খুললেন তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।তিনি বলেন,অমিত শাহয়ের টাকে চুল গজাতে পারে, কিন্তু ভুল করেও বাংলায় বিজেপি ক্ষমতায় আসতে পারে না।মমতা ব্যানার্জীর মৃ-ত্যুঘ-ণ্টা বাজাতে গিয়ে যেন অমিত শাহয়ের মৃ-ত্যুঘ-ণ্টা না বেজে যায়।

কল্যাণ বাবু কটাক্ষ করে বলেন, অমিত শাহ বাঁকুড়া থেকে বলেছেন যে, রাজ্যে নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপির সরকার হবে। উনি আসলে কি বলতে চাইছেন? নরেন্দ্র মোদী কি প্রধানমন্ত্রী থেকে পদত্যাগ করে বাংলায় এসে মুখ্যমন্ত্রী হবেন?কল্যাণ বন্দ্যোপাধ্যায় আরো বলেন অমিত শাহ আজ বাঁকুড়া সফরে গিয়েছেন, আগামী নির্বাচনে তৃণমূল বাঁকুড়া আর হুগলি থেকে ৩০ এ ৩০ আসনেই জয়লাভ করবে।

আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ নিয়ে নিজ প্রতিক্রিয়া প্রসঙ্গে কল্যাণ বাবু বলেন,এখন উনি দলিত প্রেম দেখাচ্ছে। কিন্তু অমিত শাহয়ের ভাইয়েরা অনেক দলিত মহিলাকে ধ-র্ষ-ণ করেছে। তখন ওনার দলিত প্রেম উথলে ওঠেনি। কল্যাণ বাবু বলেন, দলিতরা সবথেকে বেশি অত্যাচারিত হয় যোগীর রাজ্যে।সম্প্রতি হওয়া হাথরসে এবং উত্তরপ্রদেশের অন্যান্য জায়গায় হওয়া ধর্ষণের ঘটনার প্রতিবাদ করে বলেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button