নিউজবিনোদন

স্বচ্ছ প্যান্টের উপর দিয়ে দেখা যাচ্ছে প্রায় সবই, ব্যাগ দিয়ে ঢাকলেন নিজেকে প্রিয়াঙ্কা, ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন :-বাংলা সিনেমার পাশাপাশি হিন্দি সিনেমাতে মজে আছে এ প্রজন্মের তরুণরা । আমাদের অনেকেরই বাংলা সিনেমার পাশাপাশি হিন্দি সিনেমা বেশ পছন্দের হয়ে থাকে । সেই হিন্দি সিনেমাতে অর্থাৎ বলিউড ইন্ডাস্ট্রিতে একজন অভিনেত্রীর নাম হলো প্রিয়াঙ্কা চোপড়া একথা আমরা সকলেই জানি। প্রিয়াঙ্কা শুধুমাত্র তার অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । এর পাশাপাশি তিনি দর্শকের মন জিতে নিয়েছে শুধুমাত্র তার ফ্যাশন সেন্স এর উপর ভিত্তি করে।

কৃষ সিনেমার মাধ্যমে তার জনপ্রিয়তা তুঙ্গে উঠে যায় ।তারপর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। যদিও তার আগে তিনি অনেকগুলি ছবি করেছিলেন কিন্তু এই ছবিটি তাকে এনে দিয়েছিল জনপ্রিয়তা। অনুগামীদের মনে প্রিয়াঙ্কা একটি বিশেষ জায়গা করেছে শুধুমাত্র তার ফ্যাশন সেন্স এর জন্য এমনটা মনে করেন অনেকে। বিদেশি ব্র্যান্ডের জিনিস ছাড়া তিনি ব্যবহার করেন না।

এর পাশাপাশি প্রিয়াঙ্কা শুধুমাত্র যে বলিউড ইন্ডাস্ট্রি থেকে নিজেকে আবদ্ধ রেখেছে এমন তা কিন্তু নয়। বলিউড ছাপিয়ে তিনি পাড়ি দিয়েছেন টলিউডে ।আর তারপরেই যেন বেড়েছে তার পোশাক-আশাক নিয়ে গবেষণার ব্যাপারটা । তবে পোশাক নিয়ে এক আজব ধরনের ঘটনা ঘটল যা তাকে ফেলল সমালোচনার মুখে।

এ বছর গোল্ডেন গ্লোব অনুষ্ঠানের পর প্রিয়াঙ্কা আফ্টার পার্টিতে এমনই এক পোশাক পরেছিলেন যা দেখে চোখ কপালে উঠেছিল ভক্তদের।কালো রঙের নেটের মিডি ড্রেস পরেছিলেন প্রিয়ঙ্কা। লন্ডনের ডিজাইনার ব্র্যান্ড কুখারেভার পোশাক পরেছিলেন দেশী গার্ল।যা উপর দিক দেখে টার্টেল নেক হলেও নিচের দিকটি ছিল সাংঘা-তি-ক।

কোমরের দিকে ছিল একটি ফ্লোরাল প্রিন্ট ধরণের ডিজাইন।নিচের দিকটি সম্পূর্ণ নেটের থাকায় পোশাকের এপার ওপর ছিল একেবারে স্পষ্ট। দেখা যাচ্ছিল তাঁর উরু, কোমরের নিচের অংশ।নীল রঙের লেদারের একটি ছোট্ট ব্যাগ নিয়েছিলেন প্রিয়ঙ্কা।

হাঁটতে গিয়ে পোশাক এদিক ওদিক হওয়ায় সাংঘাতিকভাবে চারিদিক দিয়ে বেরিয়ে আসছিল শরীরের বিভিন্ন অংশ।হাঁটতে গিয়ে সেই সমস্যা হওয়ায় নিজেই বুঝতে পেরে ব্যাগটি নিজের সামনে নিয়ে নেন। ব্যাগ দিয়েই ঢাকতে থাকেন শরীরের সেই অঙ্গগুলি। তবে প্রিয়াঙ্কা চোপড়ার এই ধরনের মাঝে মাঝে দুঃসাহসিকতার জন্য পড়তে হয়েছে তাকে সমালোচনার মুখে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button