নিউজ

এই সকল নারীরা অ’স-ৎ ও চরি’ত্র’হীন হয়ে থাকে, এদের থেকে যতটা পারবেন দূরে থাকুন!

নিজস্ব প্রতিবেদন :-আমরা এই সমাজে একে অপরের পরিপূরক অর্থাৎ পুরুষবিহীন নারী এবং নারী বিহীন পুরুষ মোটেও কাম্য নয় । সংসারের যেমন এক একজন পুরুষের দরকার হয়ে থাকে তার পাশাপাশি একজন নারীর সমান ভাবে দরকার হয় । তবেই বজায় থাকে ভারসাম্য এই সমাজের।

কিন্তু কখনো কখনো দেখা যায় যে এক নারী সারা জীবন এক পুরুষ সাথে কাটিয়ে উঠতে পারছেন না ।একাধিক পুরুষের সাথে রয়েছে তার মেলামেশা ।অবশ্য এই ধরনের নারীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে ।এই ধরনের নারীর কবলে পড়লে আপনার জীবন হয়ে যেতে পারে ছারখার ।কিন্তু কি উপায়ে কিভাবে জানবেন যে কে কেমন ধরনের জানাবো আজকের আলোচনায়।

বিশ্বস্ত একজন নারী যার সাথে ঘর বেঁধে সুখে শান্তিতে জীবন কাটানো যায় তা খুঁজে পেতে রীতিমতো ঘাম ঝরে যায় পুরুষদের। জীবনকে সুন্দর করে তুলতে একজন চরিত্রবান নারীর বিকল্প নেই। যারা জীবন সঙ্গী খুঁজছেন তার আগে তাদেরকে অবশ্যই জানতে হবে অসৎ নারী চেনার উপায় ।

১)যে সব নারীদের কে দেখতে ভদ্র লাগে কিন্তু তার নির্লজ্জতা প্রকাশ পায় সবার সামনে সেইসব নারী থেকে দূরে থাকুন । তারা পুরুষদের চোখে এমন ভাবে তাকিয়ে থাকে যেন পুরুষের মনের ভেতরের চলতে থাকা সমস্ত কিছু তারা বুঝে নিতে পারবে । সেই সমস্ত নারীদের থেকে দূরে থাকুন ।

২)কথা বলতে বলতে চুল ঠিক করা । এমন বেশ কিছু নারী আছে যারা পুরুষদের সাথে কথা বলতে বলতে নিজের চুল ঠিক করে এবং পুরুষদেরকে আকৃষ্ট করার চেষ্টা করে অবশ্যই সেই সমস্ত নারীদের থেকে দূরে থাকুন।

৩)কিছু নারী পুরুষের সঙ্গে প্রথমে বন্ধুত্ব করে। তারপরে তাদের বাড়ির ব্যাপারে খোঁজ নিতে থাকে। যার ফলে পুরুষেরা এসমস্ত নারীদের খুব সহজে বিশ্বাস করে ফেলে ,নিজের সম্পর্কিত যাবতীয় তথ্য সে নারীকে বলে ফেলে। তবে সাবধান এমন নারী কিন্তু পুরুষকে ফাঁদে ফেলতে ওস্তাদ। এসব করে তারা প্রথমে পুরুষদের সমস্ত কিছু জেনে নেয় তারপর তারা ব্ল্যাকমেলে করে। তাই সবসময় চেষ্টা করবেন এই সমস্ত অসৎ নীদের থেকে দূরে থাকার ।

৪)মাঝরাতে মেসেজ করে। রাত ১-২টোর সময় মাখোমাখো মেসেজ পাঠাতে থাকে।উপরিক্ত লক্ষণ গুলি কোন নারীর মধ্যে দেখতে পেলে অবশেষে নারী থেকে দূরে থাকুন। ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button