নিউজভিডিও

টলিউডের যে সকল অভিনেত্রীরা খুব অল্প বয়সেই মারা গেছেন, ৩ নং দেখলে অবাক হবেন,রইলো ভিডিও সহ!

নিজস্ব প্রতিবেদন :-বাংলা অভিনয় জগতে বড় পর্দার পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিক গুলি এই মুহূর্তে জনপ্রিয়তার নিরিখে শিখরে রয়েছে। অর্থাৎ এই প্রজন্মের ছেলেমেয়েরা বলাবাহুল্য বাড়ির মায়েরা টিভি খুলে বসে ধারাবাহিক দেখার জন্য। সেই সূত্রে বাজারে বেড়ে চলেছে এই ধারাবাহিকে চাহিদা । এবং সেইসাথে এসেছে নতুন নতুন ধারাবাহিক । নিত্য নতুন ধারাবাহিক এ সাধারণত পারিবারিক ঘটনা বা সামাজিক ঘটনা তুলে ধরা হয়ে থাকে।

ধারাবাহিক চ্যানেল গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় চ্যানেল স্টার জলসা আজ আপনাদের সামনে বলতে এসেছি স্টার জলসা ধারাবাহিক এমন বেশ কিছু -অভিনেত্রীর রয়েছেন যারা অকালে মারা গেছেন । ত্যাগ করেছেন পৃথিবীর মায়া।

দিশা গাঙ্গুলী:- ” তুমি আসবে বলে তাই” ধারাবাহিককে তিনি অভিনয় করতেন কিন্তু পরবর্তীকালে তিনি নিজের ঘরে আ-ত্ম-হ-ত্যা করেন।

ঋতা কইরাল:- জনপ্রিয় এই অভিনেত্রী রাখি বন্ধন নামক ধারাবাহিকে অভিনয় করতেন কিন্তু ২০১৮ সালে ক্যান্সার আ-ক্রা-ন্ত হয়ে তিনি মারা যান।

মৌমিতা সাহা :- কুসুম দোলা সিরিয়ালের ধারাবাহিকে অভিনয় করতেন এবং ২০১৮ সালের নিজের ঘরে তিনি আ-ত্মহ-ত্যা করেন।

পায়েল চক্রবর্তী’- গোয়েন্দা গিন্নি নামক ধারাবাহিকে তিনি অভিনয় করতেন এবং ২০১৭ সালে একটি প-থদুর্ঘ-টনা-য় তার মৃ-ত্যু ঘটে।

সুচেতা চক্রবর্তী :- বিকেলে ভোরের ফুল নামক ধারাবাহিকে অভিনয় করতেন । ২০১৮ সালে ব্লাড ক্যান্সারে আ-ক্রা-ন্ত হয়ে তিনি মারা যান

এর পাশাপাশি আমরা একটু খোঁজখবর রাখলেই দেখতে পাবো এমন অনেক -অভিনেত্রী রয়েছেন যারা অকালেই ত্যাগ করেছেন পৃথিবীর মায়া । সেই সমস্ত মানুষদের প্রতি রইল আমাদের গভীর সমবেদনা এবং তাদের আ-ত্মা-র চিরশান্তি কামনা পায় এই কামনা করি আমরা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button