নিউজ

পুজোর পরই হটাৎ বদলে গেলো মিমির মুখ, পরনে ছেড়া-ফাঁটা পোশাক পড়ে ভাইরাল মিমি, রইলো ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন :-বাংলা অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকে যা আমাদের মনে চিরস্মরণীয় হয়ে থাকে। তার পাশাপাশি মনে এক গভিরভাবে দাগ কেটে যায় তারা । শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে দাগ কাটা যায় মনটা কিন্তু নয় । এর পাশাপাশি তাঁর ব্যক্তিত্ব তার আচরণ সবকিছু মিলেই আমাদের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠে তারা। ঠিক সেরকমই বাংলার অভিনয় জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম হল মিমি চক্রবর্তী। শুধুমাত্র একজন অভিনেত্রী নন তার পাশাপাশি এই বাংলা সাংসদ ।

এর আগে আমরা মিমি চক্রবর্তী তে বিভিন্ন বিষয়ে সরব হতে দেখেছি। কখনো প্রতিবাদী কন্ঠস্বর তো কখনো খুশির মেজাজে সরব হয়েছেন এই অভিনেত্রী। বড় পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে সক্রিয় তিনি । মাঝেমধ্যেই অনুগামীদের উদ্দেশ্যে তুলে ধরেন এমন কিছু ছবি বা ভিডিও মুহূর্তের মধ্যে নজর কেড়ে নেয় নেটদুনিয়া নেটিজেনদের । এর পাশাপাশি এমন কিছু দৃশ্য উঠে আসে রীতিমত অবাক এবং হতভম্ব করে দেয় আমাদের । ঠিক সে রকম একটি ঘটনা ঘটল সম্প্রতি ।

আমরা সকলেই হ্যালোইন ডে সম্পর্কে অবগত ।পশ্চিমী সংস্কৃতি অনুযায়ী, এই দিন মানুষ অদ্ভুত সাজ সাজে। কথিত আছে যে সমস্ত মৃ-ত ব্যক্তিরা ৩১শে অক্টোবর রাত্রিতে জীবিতদের বিশ্বে আসে আগামী বছরের নতুন দেহ নেওয়ার জন্য। যত ভূত-প্রেত আছে, সবাই নাকি এ রাতে চলে আসে লোকালয়ে। আর সেই সব ভূত-প্রেতদের খুশি করতে না পারলে তো বিপদ! ইউরোপ-আমেরিকায় এই উৎসব নিয়ে বিশেষ মাতামাতি হয়।  যদিও বলিউডে এর মাতামাতি ও লক্ষ্য করা যায় কিন্তু টলিউড আবার কোন অংশে কম যায় নাকি ? তাই টলিউডের মাঝেমধ্যে দেখা যায় এই উৎসব উদযাপন করতে ।

সম্প্রতি মিমি চক্রবর্তীর একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল নয় যেখানে দেখা যায় মুখের একটা সম্পূর্ণরূপে পুড়ে গেছে । ঠিকরে বেরোচ্ছে র-ক্ত-মাং-স । কিন্তু কেন এরকম হলো? ঘাবড়াবার কোন দরকার নেই সেটি ছিল শুধুমাত্র একটি মেকআপ ।

হ্যালোইন ডে উপলক্ষে বাংলা সাংসদ অভিনেত্রী এরূপ একটি মেকাপ নিয়ে হাজির হয়েছে তার অনুগামীদের মধ্যে । রীতিমতো অনুগামীদের মধ্যে কৌতূহল ছড়ানো লক্ষ্য ছিল এবং সেই লক্ষ্যে তিনি সফল হয়েছেন । ইতিমধ্যে পোস্ট টি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এসেছে প্রচুর মন্তব্যের সংখ্যা। এর পাশাপাশি অনেকে আবার হয়েছেন কৌতুহলী। করেছেন নানান ধরনের প্রশ্ন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button