নিউজবিনোদন

বিয়ের পরপরই স্বামী রোহনের সঙ্গে তুমুল নাচ নেহা কক্করের, তুমুল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-কথাতে আছে মানুষ যদি দুঃসময়ে গান শোনেন বা গানকে অবলম্বন করেন তাহলে তার কষ্ট দুঃখ বেদনা যা কিছু আছে সমস্ত কিছু উধাও হয়ে যায়। কারণ সংগীতের ক্ষমতা এতটাই অপরিসীম । সংগীতের কথা বলতে গিয়ে মাথায় এলো সঙ্গীতশিল্পীদের কথা এবং সঙ্গীত শিল্পীর মধ্যে অন্যতম জনপ্রিয় সঙ্গীত শিল্পী হলেন নেহা কক্কর ।

নামটি আমরা কমবেশি প্রত্যেকেই জানি। সুরেলা কণ্ঠে তিনি রীতিমতো জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । শুধুমাত্র যে ভারতবর্ষে তার অনুগামী আছে এমনটা কিন্তু নয় ভারতবর্ষের বাইরে রয়েছে তার প্রচুর অনুগামী সংখ্যা । তবে সম্প্রতি গায়িকা আবদ্ধ হয়েছেন বিবাহ বন্ধনে।

বাবা একজন সিঙ্গারা বিক্রেতা ছিলেন। ভাই টনি কক্কর কে নিয়ে স্বপ্নপূরণের উদ্দেশ্যে পাড়ি দেন মুম্বাই। তারপরে চলে জীবন সংগ্রাম এর লড়াই। অস্তিত্ব টিকিয়ে রাখার লড়াই। দাঁতে দাঁত চেপে চলে সেই সংগ্রাম। অবশেষে মেলে সফলতা । এখন নেহা কক্কর গোটা দুনিয়ার কাছে পরিচিত একটি জনপ্রিয় সংগীতশিল্পী।

বেশ কিছুদিন আগে একটি রিয়েলিটি শোতে উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সাথে নেহা কক্করের বিয়ের জল্পনা শোনা যাচ্ছিল । তবে সেটি যে শুধুমাত্র একটি মিউজিক ভিডিও কাজের জন্য ব্যবহার করা হয়েছিল তা স্পষ্ট করে দেন নেহা কক্কর নিজে। কিন্তু সমস্ত রকম জল্পনা কাটিয়ে এবার বাস্তবে সত্যি সত্যি বিয়ে সেরে ফেললেন নেহা কক্কর এবং যাকে বিয়ে করলেন তিনি একজন পাঞ্জাবি গায়ক নাম রোহন প্রীত সিং।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবং নেহার বিয়ের যাবতীয় ছবি নেহা কক্কর নিজেই তুলে ধরেছেন তার অনুগামীদের মধ্যে । তবে সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রীতিমত অবাক তার অনুগামীরা। ভিডিওতে দেখা হচ্ছে লাল লেহেঙ্গা এবং লাল পাঞ্জাবি পরা অবস্থায় নেহা ও রোশন কে হিন্দি গানে একটি নাচ করতে । কনন্দে মাতোয়ারা রীতিমতো নবদম্পতি । এই ভিডিওটি সামনে আসতে ছড়িয়েছে কৌতুহল তার সাথে সাথে এসেছে প্রচুর অভিনন্দন ও ভালোবাসা ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button