নিউজ

সুশান্ত-রিয়ার পর এবার রিয়া চক্রবর্তীর মাকে নিয়ে বেরিয়ে আসলো চা’ঞ্চ’ল্যকর তথ্য, নিতে যাচ্ছেন বড় সিদ্ধান্ত!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- বলিউডের সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যু-র ঘটনা আমাদের কমবেশি প্রত্যেকেরই জানা । নিজের ফ্ল্যাট থেকে ঝু-ল-ন্ত দে-হ উদ্ধার হয় তরুণ এই অভিনেতার। তারপরে চলতে থাকে তর্ক বিতর্ক এবং তার সাথে ত-দ-ন্ত। এই ঘটনা ত-দ-ন্তে দায়িত্ব পাই সিবিআই।

Advertisement

এবং সেই ঘটনা ত-দ-ন্ত করতে গিয়ে স্বজনপোষণ এবং মা-দ-ক যোগ সঙ্গে সম্পর্ক পায় সিবিআই । সেই সূত্রে দেশে নারকোটিস বিভাগ গত ৯ সেপ্টেম্বর সুশান্ত সিং রাজপুত এর বান্ধবি রিয়া চক্রবর্তী কে গ্রে-প্তা-র করে সরাসরি ড্রাগস কানেকশন এর সঙ্গে যুক্ত থাকার দরুন । তার সাথে সাথে গ্রে-প্তা-র করে তার ভাই সৌভিক চক্রবর্তী কে । এবং তাদের রাখা হয় বিচারাধীন হেফাজতে।

Advertisement

দীর্ঘ ২৮ দিন পর মুক্তি শর্তসাপেক্ষে জামিন পায় রিয়া চক্রবর্তী । তার সাথে সাথে হাইকোর্ট এটিও বলে যে ড্রান্স কানেকশন এর সঙ্গে সরাসরিভাবে রিয়া চক্রবর্তী কোন যোগাযোগ ছিল না । হাইকোর্ট নির্দেশ দেয় চক্রবর্তীকে যে তিনি যেন কোনো কারণে দেশের বাইরে না যায় ত-দ-ন্ত-কারী অনুমতি ছাড়া। এর পাশাপাশি দশ দিন অন্তর তাকে হাজিরা দেওয়ার কথা বলা হয়।

Advertisement

কিন্তু নিজের সন্তান যখন এতদিন ধরে জে-লে পড়ে রয়েছে তখন কোন মায়ের ভাল লাগে। বা শান্তি আসে । মনে ঠিক সেরকমই ঘটলো রিয়া চক্রবর্তীর মা সন্ধ্যা চক্রবর্তীর সাথে। তিনি জানান , ‘ওর উপর দিয়ে যা ঝড় বয়ে গেল, কীভাবে সামলাবে নিজেকে? আমি জানি আমার মেয়ে লড়াকু এবং ও নিজেকে শক্ত রাখবে।’ সন্ধ্যা আরও বলেছেন, ‘আমাকে তো ওর থেরাপি করাতে হবে।

Advertisement

যাতে স্বাভাবিক জীবনে ফিরে আসা সম্ভবপর হয়। যে মানসিক য-ন্ত্র-ণা-র মধ্যে দিয়ে ওকে যেতে হল।’ সন্ধ্যা জানান, রিয়া বাড়ি ফেরার পর বাবা-মা’কে মন শক্ত করতে বলেছেন। সন্ধ্যার কথায়, ‘আজও বাড়ি এসে ও আমাদের বলল তোমাদের এইরকম দুঃখী লাগছে কেন? আমাদের সকলকে শক্ত থাকতে হবে আর এই লড়াইটা লড়তে হবে।’

Advertisement

এর পাশাপাশি তিনি এটাও বলেন, ‘আমার ছেলে এখনও বন্দি। আমি কীভাবে ঘুমাব বা খাব? আমার সন্তানরা জেলে রয়েছে। গত এক মাস ধরে আমি ভালোভাবে খেতে বা ঘুমোতে পারছি না। আমাদের গোটা পরিবারকে ধ্বং-স করে দেওয়া হল। মাঝেমাঝে মন হয় এর থেকে মুক্তির একমাত্র উপায় জীবন শেষ করে দেওয়া।

Advertisement

আমাকে কাউন্সেলিং করাতে হচ্ছে। আমি নিজেই নিজেকে বারবার মনে করাচ্ছি, আমাকে বেঁচে থাকতে হবে আমার ছেলেমেয়ের জন্য।’ স্বাভাবিকভাবে সুশান্ত সিং রাজপুতের অনুগামীদের নিশানা হয়ে গেছে চক্রবর্তীর পরিবার। তাই নিজে সুরক্ষার অভাবে ভুগছেন তিনি । সেই সূত্রে বাড়ির প্রতিটি কোণে লাগিয়ে রেখেছেন সিসিটিভি। এমনটাই জানাচ্ছেন রিয়া চক্রবর্তীর মা ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button