নিউজভিডিও

রাণু মণ্ডলের পর এবার ভাইরাল রানুর বোন, পাওয়া গেল খোঁজ! তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-বেশ কিছুদিন আগে রানাঘাটে স্টেশন চত্বরে গান গাওয়া এক মহিলা তোলপাড় করেছিল নেট দুনিয়া । তার নাম রানু মন্ডল ।” এক পেয়ার কা নাগমা হে “গানটি গেয়ে রীতিমত তোলপাড় করেছিল নেটদুনিয়া। পথচলতি এক যাত্রী সেই গানের ভিডিও করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ফলে রাতারাতি স্টেশনের ভিখারি রানু মন্ডল থেকে হয়ে যায় একজন তারকা। নাম খ্যাতি যশ কি না পায় সে?

সব কিছু মুহূর্তের মধ্যে যেন পাল্টে গেছিল তার জীবনে । পাড়ি দিয়েছিলেন মুম্বাই এ । এবং হিমেশ এর সঙ্গে করেছিলেন একটি গান। তবে সম্প্রতি রানু মন্ডল কে তেমন ভাবে দেখা যায় না। অনেকে মনে করেন খুব অল্প সময় নাম খ্যাতি যশ টাকাপয়সা চলে আসাতে তার অহংকার বেড়ে যায় । এবং তিনি তার অনুগামীদের সাথে খারাপ ব্যবহার করার ফলে আর কোথাও তেমন গানে সুযোগ পায় না। তাই অবশেষে ফিরে যেতে হয়েছে রানু মন্ডল কে রানাঘাটে সেই বাড়িতে।

রানু মন্ডল রানাঘাটের বাড়িতে কিরকম ভাবে দিন কাটাচ্ছে তা আমাদের অনেকের অজানা । টাকাপয়সা কেমন জমিয়েছে সেটাও অজানা । তবে রানু মন্ডল এর যে কোন সম্পর্কের বোন আছে সে সম্পর্কে আমাদের আগে কোন ধারণা ছিল না । কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সেরকম একটি গুজব রটেছে এবং যার সম্পর্কে গুজব রটেছে তিনিও একজন গায়িকা । বলাবাহুল্য রানু মন্ডল এর মতনই পথের ধারে এক গায়িকা ।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাংলাদেশের এক মহিলার গান। ওপার বাংলার ঢাকা শহরে রাস্তায় বসে গান জুড়েছেন এক মহিলা। সেই গান শুনতে জড়ো হয়েছেন অনেক পথ চলতি মানুষ। অনেকে আবার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ওই মহিলার গান।সোশ্যাল মিডিয়ায় ওই মহিলাকে বলা হচ্ছে রাণু মণ্ডলের বোন। যদিও মহিলার নাম মুমতাজ বেগম। তিনি রাণুর মতো ভালো গান করেন না। তিনি জনপ্রিয় ৯০ দশকের হিন্দি গান করেন। যেমন তাঁর গলায় শোনা গেল ‘হোশ না খবর হ্যায়, ইয়ে কেয়সা অসর হ্যায়।”

তবে তিনি পেটের জ্বালায় রাস্তার ধারে গান করতে বসেছেন এমনটা জানিয়েছেন তিনি । পরিস্থিতি আবার স্বাভাবিক হলে ফিরে যাবেন পুরনো কর্ম ক্ষেত্রে । কিন্তু এই মমতাজ বেগম রানু মন্ডল এর মতন পাইনি এত টাকা-পয়সা ঐশ্বর্য খ্যাতি বা জনপ্রিয়তা। তবে রাস্তায় পথ চলতি মানুষদের থেকে কিছুটা হলেও মিলছে আপাতত সাহায্য । যার ফলে কোনরকমে দিন কেটে যাচ্ছে এই মমতাজ বেগমের । তবে সোশ্যাল মিডিয়াতে এটি একটি নিছকই গুজব। তার সাথে রানু মন্ডল এর কোন সম্পর্ক নেই ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button