নিউজসৌভাগ্যের দিশারী

প্রায় 150 বছর পর রাশিচক্রের এই ছয় রাশির ওপর সদয় হয়েছেন মা লক্ষী, ধীরে ধীরে কাটবে দুঃসময়, আসবে জীবনে অর্থ-সুখ!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-জীবনকে সুখ সমৃদ্ধি তে মসৃণ করার জন্য প্রথমে যেটা প্রয়োজন সেটা হল অর্থ। অর্থের দেবী হিসেবে মানা হয় মা লক্ষ্মী কে । প্রতিটি মানুষই চান তার পরিবারের বিরাজ করুক মা লক্ষী । কিন্তু তেমনটা ঠিক হয়ে ওঠে না। তাই হয়তো এত অভাব অনটন অনেকের মধ্যে দেখা যায় ।

Advertisement

আবার অনেকের ঘরে মা লক্ষ্মী বিরাজ করেন বলে তাদের জীবন হয়ে উঠেছে সুখ সমৃদ্ধ তে ভরা। ভরা তবে দেড়শ বছর পর ফের আরও একবার ৬ টি রাশির উপর বিরাজ হতে চলেছেন মা লক্ষী। আপনি কি এই ছটি রাশির জাতক- জাতিকা? তো আসুন জেনে নেওয়া যাক কোন ৬ টি রাশি হতে চলেছে ভাগ্যবান।

Advertisement

১)মেষ রাশি:- এই রাশির জাতক-জাতিকারা আগামী দিনে বাণিজ্যে প্রচুর পরিমাণে । আপনার প্রতিটি কাজে সাফল্য আসবে । এর পাশাপাশি অর্থ লাভের আশা রয়েছে প্রবল ।

Advertisement

২)কুম্ভ রাশি:- এই রাশির উপর মা লক্ষ্মীর কৃপা সর্বদা বিরাজমান থাকবে । ফলে উপার্জনে আসবে গতি এছাড়াও নতুন জিনিস কেনার ক্ষ’ম’তা আপনি লাভ করবেন। তার পাশাপাশি বন্ধু বান্ধবীর কাছ থেকে আর্থিক সাহায্য মিলবে।

Advertisement

৩)তুলা রাশি:- এই রাশির উপর মা লক্ষ্মীর কৃপা সর্বদা বিরাজমান থাকার দরুন আপনার জীবনে কখনো অর্থের অ’ভা’ব আসবেনা। এবং এর পাশাপাশি আপনার ব্যবসার ঘটবে চ’রম উন্নতি ।

Advertisement

৪)বৃশ্চিক রাশি :- এই রাশির জাতক-জাতিকারা নতুন যা কাজ শুরু করতে চাইছেন সেখানে আসবে সাফল্য । পাশাপাশি অর্থ দিয়ে কোনদিন কোন স’ম’স্যা হবে না ।

Advertisement

৫)বৃষ রাশির :- এই রাশির জাতক-জাতিকারা চাকরি ক্ষেত্রে উন্নতি ঘটবে তার সাথে আর্থিক উন্নতি হবে । ফলে অর্থনৈতিক দিক থেকে আরো শ’ক্তি’শালী হয়ে উঠবেন ।

Advertisement

৬) ধনু রাশি:- এই রাশির জাতক-জাতিকারা আয় করার জন্য নতুন উৎস খুঁজে পাবেন। এর পাশাপাশি বন্ধু বা বান্ধবীর সাথে নতুন কোনো ব্যবসা শুরু করতে পারেন। মিলবে সফলতা ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button