নিউজসৌভাগ্যের দিশারী

প্রায় 142 দিন পর শনি মার্গী, এই পাঁচ রাশির মানুষ সোনায় সোহাগা, ভাগ্য থাকবে একদম তুঙ্গে!

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-শনি মকর রাশিতে ব বকরি তে অবস্থান করছে। কিন্তু গত ২৯ সেপ্টেম্বর ১০:৪০ নাগাদ মকর রাশি থেকে মারগি তে রূপান্তরিত হয়েছে । এর ফলে বেশকিছু রাশির জাতক-জাতিকার জীবনে আসতে চলেছে সুখবর। তার পাশাপাশি আমাদের যে কথাটি মাথায় রাখতে হবে সেটি হল শুধুমাত্র যারা পরিশ্রমই তাদের সাথ দেবেন এই সোনি রাশি । অতএব যারা পরিশ্রম করবেন তাদের সেই সব রাশির জাতক-জাতিকারা পাবেন এই ফল ।

Advertisement

তো চলুন দেখে নেওয়া যাক ঠিক কোন কোন রাশি ভাসতে চলেছে আনন্দে আগামী দিনে

Advertisement

১)মেষ লগ্ন মেষ রাশি:- এই রাশিতে শনির বকরি স্থানান্তরিত হওয়ার দরুন আসতে পারে একের পর এক সুসংবাদ। চাকরি ক্ষেত্রে যেসব এর জন্য অর্থ আটকে ছিল সেগুলি আবার পুনরায় আপনার কাছে আসবে । এর পাশাপাশি চাকরি ক্ষেত্রে পদোন্নতি ঘটার সম্ভাবনা প্রবল । এর পাশাপাশি কোন ইন্টারভিউ তে আটকে থাকা বা কোন চাকরি ক্ষেত্রে যুক্ত না হতে পারার ঘটনা থেকে মিলবে মুক্তি।

Advertisement

২)বৃষ লগ্ন বৃষ রাশি:- এই রাশির জাতক-জাতিকারা জীবনে যা কিছু সমস্যা তা সমাধান হতে চলেছে খুব শিগগিরই । এর পাশাপাশি কর্মজীবনে যেমন পদোন্নতি ঘটার সম্ভাবনা আছে। তার সাথে সাথে নতুন কর্মযোগের সম্ভাবনা রয়েছে । তবে শরীর নিয়ে কিছুটা সময় ভুগতে হতে পারে আপনাকে । এর পাশাপাশি যারা আপনাকে ধর্ম নিয়ে আপনার আস্থা কমানোর চেষ্টা করেছিল সেই সমস্যাকে সমস্যা গুলি থেকে মিলবে মুক্তি ।

Advertisement

৩(সিংহ লগ্ন সিংহ রাশি:- এই রাশির জাতক-জাতিকাদের জীবনে ব্যাংকের কোন কাজ বা অফিশিয়াল কোন কাজ যদি আটকে থেকে থাকে তবে সেখান থেকে মিলবে সমাধান । ব্যবসা-বাণিজ্যের উন্নতি ঘটবে এবং রোগমুক্তি ক্ষেত্রে এক দারুণ সময় এটি আপনার জন্য ।

Advertisement

৪)বৃশ্চিক রাশি বৃশ্চিক লগ্ন :- এই রাশির মানুষের ক্ষেত্রে যোগাযোগ স্থাপন বা যোগাযোগের সম্পর্ক বাড়বে । শনির প্রভাবে যে কোন নতুন কাজে সাফল্য পাবেন। এর পাশাপাশি মায়ের শারীরিক অবস্থার উন্নতি ঘটবে এই সময় । আপনি পেতে পারেন পারিবারিক সাহায্য । তার সাথে সাথে আচমকা পেতে পারেন কোন লাভের গন্ধ। ।

Advertisement


৫)কুম্ভ রাশি কুম্ভ লগ্ন :- এই রাশির জাতক-জাতিকাদের যে কোন বিষয়ে বাড়তে পারে আত্ম বল । অর্থ উপার্জনের জন্য এটি একটি অতি উত্তম সময় । পূর্বে যাদের ঘুমের সমস্যা হতো তারা সেই সমস্যা থেকে পাবেন মুক্তি। এর সাথে সাথে আপনার সাথে যে সব ফালতু খরচ গুলি হচ্ছিল সেগুলোই হয়ে যাবে বন্ধ ।

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button