Uncategorizedনিউজভিডিও

আজ থেকে নতুন জীবনে পা রাখতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী, নিজেই করলেন সেই ভিডিও পোস্ট, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:– রুপোলি পর্দার জগত থেকে শুরু করে অনুরাগ এদের মধ্যে কিছুদিন ধরে চলছিল শ্রাবন্তীর তৃতীয় বিয়ের ভাঙ্গন ঘিরে।প্রথম এবং দ্বিতীয় সম্পর্কের ভা’ঙ্গ’ন এরপর তৃতীয় টিও টিকবে কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। সম্প্রতি এই জল্পনার আগুনে ঘি ঢালে শ্রাবন্তীর ছেলে অভিমন্যু ওরফে ঝিনুকের একটি পোস্ট। উল্লেখ্য পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে ভা’ঙা’র পর,

শ্রাবন্তী বিয়ে করেন কৃষাণ ব্রজ নামের এক মডেলকে। দ্বিতীয় সম্পর্কটিও ভাঙলে ২০১৯ এ শ্রাবন্তী তৃতীয়বার পাঞ্জাব এ গিয়ে বিয়ে করেন রোশন সিং কে।সম্প্রতি কয়েকদিন ধরেই তাদের সম্পর্কের ভাঙ্গন এর জের লক্ষ্য করা যায়। এ প্রসঙ্গে রোশন জানিয়েছেন তিনি ও শ্রাবন্তী পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছেন। শ্রাবন্তী তাঁর ছেলে অভিমন্যুর সাথে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন।

রোশন ফিরে গিয়েছেন নিজেদের পারিবারিক ফ্ল‍্যাটে। শ্রাবন্তীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, রোশনের মা খুব অ’সু’স্থ হয়ে পড়েছেন। এই কারণে রোশন এখন তাঁর সঙ্গে রয়েছেন। শ্রাবন্তী তাঁদের পারিবারিক ভাঙনকে গুজব বলে উড়িয়ে দেন। তবে শ্রাবন্তীর এই বক্তব্য ক্ষান্ত হননি নেটিজেনরা। তারা এখনো শ্রাবন্তির এই বক্তব্যকে সন্দেহের চোখে দেখছেন।

সম্প্রতি সোশ্যাল সাইট থেকেও শ্রাবন্তী এবং রোশন একে অপরকে আনফলো করেছেন। রোশানের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে উধাও শ্রাবন্তীর একাধিক ফটো। যদিও এখনও শ্রাবন্তীর ইনস্টাগ্রামে রয়েছে রোশনের সাথে কাটানো কিছু সুন্দর মুহূর্ত। যাইহোক এরমধ্যে শ্রাবন্তীর ছেলের করা একটি পোস্ট something new was coming এর কমেন্ট বক্সে অনেকেই জানিয়েছিলেন তার চতুর্থ বাবা আসছে কিনা।

কিন্তু নাহ্। ধোঁয়াশার চাদর সরে গেল এই পোষ্টের উপর থেকে।সম্প্রতি 8 ই নভেম্বর শ্রাবন্তী খুলতে চলেছেন নিজের নতুন জিম ‘ফিটনেস এম্পায়ার’। এই জিমটি তিনি খুলছেন মধ্যমগ্রামে। ইন্সটাগ্রামে ‘ফিটনেস এম্পায়ার’-এর প্রচার করে শ্রাবন্তী একটি ভিডিও পোস্ট করে মানুষকে নিজের পরিবার ও ফিটনেসের স্বার্থে ‘ফিটনেস এম্পায়ার’-এ আসার আমন্ত্রণ জানিয়েছেন। প্রকৃতপক্ষে, মায়ের নতুন বিজনেস ভেঞ্চারের কথাই বলতে চেয়েছিলেন অভিমন্যু তার পোস্টের মাধ্যমে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button