নিউজভিডিও

পরনে চামেলী পোশাক, দুর্দান্ত কায়দায় অসাধারণ ভঙ্গিতে নাচলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব সংবাদদাতা: রচনা বন্দ্যোপাধ্যায়, টলিউডের এই অভিনেত্রীর বিচরণ হিন্দি সিনেমা জগতেও। সবাই তাকে এক ডাকে চেনেন। সুন্দরী এই নায়িকা সকলের পছন্দের। অমিতাভ বচ্চনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন ‘সুরিয়াবংশম’ ছবিতে।

Advertisement

বাংলায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে জুটি ছিল একদম হিট। একের পর এক হিট ছবি দুজনে মিলে দিয়েছেন। এরপর ধীরে ধীরে সিনেমায় খুব একটা বেশি দেখা না গেলেও এন্টারটেইনমেন্ট জগতে কাজ করে গেছেন।

Advertisement

বাংলা টেলিভিশনের জনপ্রিয় শো ‘দিদি নম্বর ওয়ান’-এর সঞ্চালিকার ভূমিকায় দেখা যায় তাকে। মাঝে সিজন চেঞ্জের সময় এই শো এর নির্মাতারা দেবশ্রী রায় কে নিয়ে এলেও, সেই সিদ্ধান্ত পরে বদলাতে হয়েছিল। ফের পুরনো রূপে দিদি নম্বর ওয়ানের সঞ্চালিকা, দিদি হিসেবেই দেখা যায় তাকে।

Advertisement

কিছুদিন আগে নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। জন্মদিনে বিভিন্ন রূপে সেজে ছবি পোস্ট করেছিলেন তিনি। সবুজ ব্লাউজ ও মেরুন শাড়ি পড়ে মাথায় লাগিয়েছিলেন গাদা ফুলের মালা – এই সাঁজে দেখা গিয়েছিল রচনাকে। জানা গিয়েছে, জন্মদিনের পার্টির থিম ছিল “চামেলি”।

Advertisement

এর আগে ইনস্টাগ্রামে সেই জন্মদিন সেলিব্রেশনের অনেক ছবি পোস্ট করেছিলেন তিনি। আনন্দের স্টাহে হইচই করে কাটিয়েছেন নিজের জন্মদিন। দীর্ঘ লক ডাউন এর পর সকলে একসাথে মিলে চুটিয়ে আনন্দ করার মজাই আলাদা।

Advertisement

এবার সেই পার্টির একটি ভিডিও আপাতত ভাইরাল সোশাল মিডিয়ায়। “মেরে সাথ, মাল ফুক ফুক লে’,গানে নেচে ইন্টারনেট দুনিয়া মাত করলেন তিনি। ইনস্টাগ্রামে বহুবার শেয়ার হয়েছে এই নাচের ভিডিও। দেখে নিন সেই ভিডিও

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

Exclusive Rachana Banerjee Dance Reels 😱 . Follow @tollyplanetbangla for more ♥️ . . #tollyplanetbangla #bollywood #delhi #mumbai #hyderabad #kolkata #india #malayalammovie #tamilmovie #tollywood #calcutta #westbengal #bollywoodmodel #mollywood #bengali #punjabifilm #indian #hindimovie #bengalimodel #kannadamovies #chennai #bhojpuri #rachanabanerjeenevel #marathifilm #southindianfilms #reels #rachanabanerjee #kollywoodcinema #tamilactress #bengaliactress

Advertisement

A post shared by Tolly Planet Bangla (@tollyplanetbangla) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button