নিউজবিনোদন

সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করলেন অভিনেত্রী পূজা, মুহূর্তে ভাইরাল সেই ছবি

Advertisement

নিজস্ব প্রতিবেদন:-মা হওয়া গর্বের ব্যাপার। কিন্তু আগেকার দিনে কুসংস্কার জনিত কারণে নারীরা গর্ভবতী হলে তাদেরকে রেখে দেওয়া হতো একটি ঘরে । আসতে দেওয়া হতো না প্রকাশ্যে । কিন্তু এখন সময় বদলেছে বদলেছে মানসিকতায়। তাই এখন প্রায়ই দেখা যায় বেবি বাম্প বেবি বাম্প নিয়ে ছবি শেয়ার করতে।

Advertisement

বেশ কিছুদিন আগে অনুষ্কা শর্মা এমন একটি ছবি শেয়ার করেছিলেন তার অনুগামীদের সাথে । তারপর কিছুদিন আগে বাংলার অভিনেত্রী শুভশ্রী শেয়ার করেছিলেন তার বেবি বাম্প এর ছবি । এবার সেই তালিকায় নাম তালিকায় নাম জুড়লো পূজা ব্যানার্জির ।

Advertisement

বেশ কিছুদিন আগে পরিবারের সকলের উপস্থিতিতে ” সিক্রেট ওয়েডিং” করেন পূজা ব্যানার্জি । তার কিছুদিন যেতে না যেতেই এবার প্রকাশ্যে এলেন বেবি বাম্প নিযে । ছবিতে দেখা যাচ্ছে একটি কালো রঙ্গের স্পোর্টস ব্রা এবং প্যান্ট পরা অবস্থায় এই অভিনেত্রীকে । রীতিমতো খুশির মেজাজে ধরা দিয়েছেন এই অভিনেত্রী। এবং তার সাথে সাথে মাতৃত্বের প্রতি গর্বের যে অনুভূতি অনুভূতি অনুভূতি তা ধরা পড়েছে ওই ছবিতে।

Advertisement

টলিউডে কিছু বাংলা ছবিতে কাজ করার পর পূজা মুম্বই পাড়ি দেন। সেখানেই নিজের কেরিয়ার গড়ার সময় আলাপ হয় কুণালের সাথে। বন্ধুত্ব থেকে সূত্রপাত হয় প্রেমের। সম্প্রতি পূজা স্টার ভারত চ্যানেলে ‘জগজননী মা বৈষ্ণো দেবী’ সিরিয়ালে মা বৈষ্ণো দেবীর ভূমিকায় অভিনয় করছিলেন। কিন্তু গর্ভবতী হওয়ার কারণে তিনি সিরিয়াল ছেড়ে দেন।

Advertisement

এ বছরই অনুষ্ঠান করে বিয়ে হওয়ার কথা ছিল পূজা এবং কুনালের । কিন্তু এই করোনার জন্য তা পিছিয়ে যায় । তবে পরিবারের অনুমতিতে এবং পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেলে তারা । খুব তাড়াতড়ি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বাংলা অভিনেত্রী পূজা ।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

@banerjeepuja flaunting her baby bump and this is the happiest picture you will see today 😍♥️ . . . #pujabanerjee #TollywoodOnlineexclusive

Advertisement

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline) on

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button