নিউজভিডিও

শুটিংস্পটেই অ’সুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী পায়েল, সুস্থ করে তুলেছিলেন নায়ক নিজেই, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-বাংলা অভিনয় জগতে এমন বেশ কিছু উজ্জ্বল নক্ষত্র থেকে থাকে যা আমাদের মনের মনিকোঠায় চির স্মরনীয় হয়ে থাকে। ঠিক তেমনি বাংলার অভিনয় জগতের এক উজ্জ্বল নক্ষত্রের নাম হলো পায়েল সরকার। দেবের সাথে” আই লাভ ইউ” সিনেমা দিয়ে জনপ্রিয়তা পায় এই পায়েল সরকার ।

তারপর একের পর এক ছবি দিয়ে রীতিমত মন জয় করে নেয় লক্ষ লক্ষ দর্শকের । শুধুমাত্র ভারতবর্ষে নয় , ভারতবর্ষের বাইরে বিভিন্ন দেশে রয়েছে তার অনুগামী । তবে বাংলাদেশে তার অনুগামীর সংখ্যা ব্যাপক পরিমাণে।

সম্প্রতি কোথাও যেন পায়েল সরকার হারিয়ে গেছে বড় পর্দা থেকে। তাকে আর তেমনভাবে বড় পর্দায় দেখা যায় না । সিনেমা জগতে থাকে না দেখা গেলেও সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে সক্রিয় বাঙালি এই অভিনেত্রী। মাঝেমধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিওর মাধ্যমে মনোরঞ্জন করে থাকেন তার অনুগামীদের । এবং দিন দিন বাড়িয়ে চলে তার জনপ্রিয়তা । তবে সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রীতিমত অবাক নেটদুনিয়ার জনতা।

সাধারণত ছবির শুটিংয়ের কাজের জন্য অনেক সময় দেশের বাইরে বিদেশে গিয়েও শুটিং করতে হয় । সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে সম্ভবত কোনো শীতপ্রধান দেশে একটি ছবির শুটিং করছিলেন শাকিব খান এবং পায়েল সরকার । এবং শ্যুটিং চলাকালীন আচমকাই অসুস্থতা বোধ করেন তিনি ।

ভিডিও দেখে মনে হচ্ছে অক্সিজেনের মাত্রা কম থাকার জন্য এরকম অসুস্থতা বোধ করছিলেন বাঙালি এই অভিনেত্রী। তার পাশাপাশি শাকিব খান সঙ্গে সঙ্গে তার পাশে এসে তাকে সাহায্য করে এবং সুস্থতার পথে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন । মুহূর্তের মধ্যেই ভিডিওটি হয় ভাইরাল এবং তার সাথে নজর কেড়েছে নেটদুনিয়া নেটিজেনদের । এসেছেন প্রচুর মন্তব্য সংখ্যাও।

তবে ভিডিওটি কোন ছবি দৃশ্য টা এখনো পর্যন্ত স্পষ্ট হবে জানা যায়নি। বেশ কিছুক্ষণ পর অভিনেত্রী সুস্থ হয়ে ওঠেন এবং পরবর্তী দৃশ্যের জন্য প্রস্তুত হতে থাকেন। তার এই অসুস্থতার ঘটনা রীতিমতো চিন্তায় ফেলে ছিল তার অনুগামীদের এবং তার সাথে সাথে চিন্তায় ফেলছিল ছবির অন্যান্য বাকি সদস্যদের ।

https://youtu.be/URyUQJTWst8

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button