নিউজভিডিও

অভিনেত্রী নোরা ফতেহির তুমুল উষ্ণ নাচের ভিডিও, যা ঝড় তুললো সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও

Advertisement

নিজস্ব প্রতিবেদন :-বলিউড ইন্ডাস্ট্রিতে নোরা ফাতেহি নাম আমরা সকলে জানি । শুধু মাত্র যে অভিনয় দক্ষতা তার মধ্যে বিরাজ এমনটা কিন্তু নয়। এর পাশাপাশি তিনি অসম্ভব সুন্দর নাচ করেন । অর্থাৎ নাচেও তিনি পারদর্শী । এবং সেই অভিনয় দক্ষতা ও নাচ দুই নিয়েই জিতেছেন দর্শকদের মন । তৈরি করেছে বড়োসড়ো অমুগামীমহল ।

Advertisement

এই নোরা ফাতেহি বেশ কিছুদিন আগে একটি সোশ্যাল মিডিয়ার ভিডিও কে নিয়ে বিতর্ক হয়েছিল । একটি রিয়েলিটি শো এ নোরা ফাতেহি সামরিক দিনের জন্য বিচারক হিসেবে যান। কিন্তু সেখানে একটি ভিডিওতে দেখা যায় যে অনিচ্ছাকৃতভাবে অন্য এক বিচারকের হাত নোরা ফাতেহির পশ্চাৎপদ পড়ে যায় ।সেই নিয়ে শুরু হয়েছিল বিতর্ক । যদিও এই বিতর্ক নিজেই কাটিয়ে দিয়েছেন নোরা ফাতেহি।

Advertisement

এর পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় । সচেতন অনুগামীদের প্রতি। তাই মাঝেমধ্যেই তার ইনস্টাগ্রাম প্রোফাইল নিত্যনতুন লুকের ছবি শেয়ার করে থাকেন । আরো একবার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যায় নোরা ফাতেহি কে নাচ করতে।

Advertisement

খুব সম্ভবত মেকআপ রুমে তার মেক-আপ আর্টিস্টের সাথে নাচ করছিলেন তিনি। তবে এই নাচ বাকি সবগুলাই থেকে একটু আলাদা তা ভিডিওটা দেখলেই বোঝা । পশ্চাৎ অঙ্গ হেলিয়ে দুলিয়ে করেছে সেই ভিডিও যা রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। নেটদুনিয়ায়। যদিও ভিডিওটি দু’বছর আগের পুরোনো তবুও ফের একবার মাথাচাড়া দিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে ।

Advertisement

Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button