নিউজবিনোদন

একদম স্বল্প পোশাকে উন্মুক্ত বক্ষদেশ, রাস্তায় হেটে যেতে গিয়ে স্বল্প পোশাকের জন্য বেকায়দায় পড়লেন অভিনেত্রী নোরা ফাতেহি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-নোরা ফাতেহি,নামটি অজানা নয় কারুরই।সম্প্রতি বলিউডে একঝাঁক নতুন তারকার মধ্যে নোরা অন্যতম।খুব সহজেই তিনি তার লাস্যময়ী রূপের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।২৮ বছর বয়সী নোরা roar : tiger of sundarbans সিনেমার মাধ্যমে ডেবিউ করেন পর্দায়।এছাড়াও ‘ সত্যমেব জয়তে’,’বাটলা হাউস ‘,’বাহুবলী’ সহ একাধিক ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে।এছাড়া তাকে কিছু তেলেগু,মালয়ালম ছবিতেও দেখা গেছে।

লাস্যময়ী নোরা শুধুমাত্র সিনেমা বা মডেলিং নন, সুন্দরী আইটেম ড্যান্সার হিসেবে ও পরিচিত। তার দিলবর ,সাকি সাকি থেকে শুরু করে ‘ হায় গর্মি” খুব সহজেই নজর কেড়েছে।বলা যায় পর্দায় অভিনয় থেকে বেশি তিনি এই ড্যান্স গুলির মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন।

সম্প্রতি করোনা আবহে এই লকডাউন এ নোরা ফাতেহি সম্পূর্ণ আলাদা রূপে ধরা দিলেন ক্যামেরায়। সোশ্যাল সাইটে ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে পূজা ফিল্ম সিটিতে একটি অফ হোয়াইট রঙের গাউনে,অসম্ভব এক আকর্ষণীয় লুকে।তিনি তার অনুরাগীদের উদ্দেশ্য করে হাত নাড়ানোর সময় পোশাক নিয়ে একটু বেকায়দায়ও পড়েন।

ওই মুহূর্ত টিকেই ক্যামেরা বন্দি করেন ওখানে উপস্থিত থাকা কোন এক ভক্ত।এছাড়াও তার জিন্স টপ পরিহিত দুটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে,তবে সব লুকেই নোরা সেরা।আশা করা যায় এইভাবেই তিনি অভিনয়ের পাশাপাশি ভক্তদের মনে রাজত্ব করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button