নিউজবিনোদন

ভয়ে কাঁ’প’তে কাঁ’প’তেই বিরাট উঁচু বিমান থেকে ঝাঁ-প দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার, তু’মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-বাংলার অভিনয় জগতে আমরা অনেক সময় আমাদের প্রিয় অভিনেতা অভিনেত্রীর বিভিন্ন কার্যকলাপ দেখে মুগ্ধ হয় । তাদের প্রতি আরো ভালোবাসা শ্রদ্ধা বেড়ে যায় ।সম্প্রতি ঠিক সেরকমই একটি ঘটনা ঘটেছে যা আমাদের আরও কৌতুহল বাড়িয়ে দিয়েছে ।

আমি এই মুহূর্তে কার কথা বলতে চাইছি হয়তো আপনারা আন্দাজ করতে পেরেছেন। আমি এই মুহূর্তে বাংলার বিখ্যাত অভিনেত্রী মধুমিতা সরকারের কথা বলতে চলেছি। সম্প্রতি তার একটি ঘটনা যা রীতিমতো তার অনুগামীদের কৌতূহলে ফেলেছে। তার সাথে বাড়িয়েছে তার জনপ্রিয়তা।

২০১৩ সালের স্টার জলসা অনুষ্ঠিত হওয়া বোঝেনা সে বোঝেনা সেই সময়ে সবথেকে জনপ্রিয় ধারাবাহিক ছিল । এবং দীর্ঘ তিন বছর এই ধারাবাহিক চলেছিল ।রীতিমতো এই বাংলার এক বিশাল সংখ্যক দর্শক মন জয় করেছিল সেই ধারাবাহিকটি। এবং সেই ধারাবাহিকের একটি অন্যতম চরিত্র ছিল পাখি ।

পাখির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল মধুমিতা সরকারকে ।তারপর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছেন লক্ষ্য লক্ষ্য দর্শকের মন। সম্প্রতি তার বড় পর্দার একটি ছবি মুক্তি পেয়েছে যার নাম লাভ আজ-কাল-পরশু ।তবে সে ব্যাপারেও গুঞ্জন শোনা যাচ্ছিল অর্জুন চক্রবর্তী কে নিয়ে।

বাংলার এই অভিনেত্রী বরাবরই রোমাঞ্চকর এবং অ্যাডভেঞ্চারপ্রিয় ।তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে সক্রিয়। তাই মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসে বিভিন্ন ছবি এবং ভিডিওর মাধ্যমে। তবে এবারে যে ভিডিওর মাধ্যমে তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন তা বাকি সব ভিডিও থেকে একদমই আলাদা ।ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তার সাথে সাথে তার অনুগামীদের করে তুলেছে কৌতুহলী।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে মধুমিতা সরকার প্রশিক্ষণপ্রাপ্ত বেশ কয়েকজনের সাথে একটি বিমানে উঠে গেলেন মাঝ আকাশে ।তারপর সে বিমান থেকে তিনি নির্দ্বিধায় দিলেন ঝাঁপ অবশ্যই সাথে ছিল প্যারাসুট। যাকে আমরা স্কাইডাইভিং বলে থাকি অনেক সময় নিজের জীবনকে অভিনয় জগতের পাশাপাশি আকাশ সাথে ভাগ করে নিতে চেয়েছেন বাংলার এই অভিনেত্রী ।ইতিমধ্যে ভিডিওতে এসেছে প্রচুর ভিউজ ।তার সাথে সাথে এসেছে মন্তব্য এর সংখ্যা ও ।

 

View this post on Instagram

 

Finally I can tell what is it like to feel the FALL #goldcoastskydive #throwback #australia

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button