নিউজভিডিও

জঙ্গলে ঢুকে বড় বি’পদের মুখে পড়লেন অভিনেত্রী মধুমিতা, করলেন লাইভ ভিডিও, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে খবরের শিরোনামে উঠে আসতে দেখা যায় বিভিন্ন স্তরের মানুষের । তবে কখনো কখনো সেই স্থান দখল করে নেয় অভিনয় জগতের অভিনেত্রী বা অভিনেতা রা । যদিও তাদের আগে থেকেই একটা বিশাল সংখ্যক ফ্যান ফলোয়ার্স থেকে থাকে ।

তবুও কখনো কখনো শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে আসে খবরের শিরোনামে তারা তবে সম্প্রতি কয়েক মাস ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে যে বাঙালি অভিনেত্রী তিনি হলেন মধুমিতা সরকার।

স্টার জলসায় অনুষ্ঠিত হওয়া বোঝেনা সে বোঝেনা পাখির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল মধুমিতা সরকার কে । তারপরে তার জনপ্রিয়তা পৌঁছে ছিল তুঙ্গে । এবং সে জনপ্রিয়তা এখনো পর্যন্ত থেকেছে অক্ষত । অবশ্য তিনি সেটাকে ধরে রেখেছেন তার আবেদনময়ী ছবি এবং ভিডিওর মাধ্যমে।

বাংলার এই অভিনেত্রী একা থাকতে বা একা ঘুরতে যথেষ্ট পছন্দ করেন । তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তিনি যথেষ্ট সক্রিয় এবং সচেতন তার অনুগামীদের প্রতি। তার জীবনের প্রতিটা মুহূর্ত তুলে ধরার চেষ্টা করেন তার অনুগামীদের সাথে । ঠিক সেরকমই কিছুদিন আগে একা একা চলে গিয়েছিলেন ঘন জঙ্গলে আর সেখানে ঘটলো বড় বি-প-দ।

ঘন জঙ্গলের মধ্যে হারিয়ে গেছে বাঙালি অভিনেত্রী মধুমিতা সরকার। এবং সেটি তিনি একটি ভিডিও করে তার অনুগামীদের সাথে ভাগ করে নেবে চেষ্টা করেছেন। তবে ভ-য় পাওয়ার কোন কারণ নেই তিনি হারিয়ে যাননি। বরং তিনি একা একা ঘুরতে ঘুরতে জঙ্গলে অনেকটা গভীরে পৌঁছে গেছেন।

সেই ভিডিও মাধ্যমে তিনি জানিয়েছেন যে লকডাউন আগে তিনি শেষবারের মতন অস্ট্রেলিয়া গিয়েছিলেন এবারে যেহেতু অস্ট্রেলিয়া যাওয়ার কোনো সুযোগ নেই তাই সাত সকালে পাড়ি দিয়েছেন পাহাড়ের বুকে । ইতিমধ্যে ভিডিওটি নজর কেড়েছে নেটিজেনদের । তার পাশাপাশি অনেকে ভয় পেয়ে কৌতূহলে করেছে মন্তব্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button